শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইনকিলাবের সাংবাদিককে সম্মাননা প্রদান

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

কক্সবাজারের চকরিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠান ২০২০ গত মঙ্গলবার দুপুরে চকরিয়াস্থ এটিএন পার্ক কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে রাখেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এএইচ সালাহউদ্দিন মাহমুদ, চকরিয়া প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সাহাবউদ্দিন মাহমুদ, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরওয়ার আলম ও সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল প্রমুখ।
অনুষ্ঠানে প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, প্রবীণ সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা এসএম সিরাজুল হক এবং চকরিয়া থেকে প্রকাশিত প্রথম দৈনিক পত্রিকা ‘চকোরী’র সম্পাদক অধ্যাপক এ কে এম গিয়াস উদ্দিনকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন