ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ককটেল ফাটিয়ে বতসভিটা ছাড়ার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ট্রাক চালকের ছয় শতাংশের একটি বসতভিটা দখলে নিতে দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বাড়ি ছাড়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, ২৪ ঘণ্টার মধ্যে বসতভিটা ছেড়ে দেয়া না হলে ট্রাক চালক পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়। এ ঘটনার পর থেকে ওই নিরীহ পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৫নং ক্যানেল এলাকায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী খলিল হাওলাদার জানান, তার বাড়ি বরিশাল জেলার মুলাদি থানার কাজিরচর এলাকায়। বাবার নাম আকাব্বর হাওলাদার। তিনি একজন ট্রাক চালক। গত ২০০১ সালে গোলাকান্দাইলে ছয় শতাংশ জমি ক্রয় করেন। ওই জমিতে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ১০ থেকে ১২ জনের একদল দুর্বৃত্ত বসতঘরে প্রবেশ করে স্ত্রী শিমু বেগমকে বসতভিটা ছেড়ে অন্যত্র চলে যাওয়ার জন্য চাপ দেয়। কেন বসতভিটা ছেড়ে দিবে এমন প্রশ্ন করার সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ২৪ ঘণ্টা সময় বেঁধে দেয় খলিল হাওলাদারের পরিবারের সদস্যদের। এমনকি তাদেরকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়।
তিনি আরও জানান, যাত্রাবাড়ী এলাকার নজরুল ইসলাম নামের এক ব্যক্তি ওই জমিটুকু ২০০৫ সালে ক্রয় সূত্রে মালিক দাবি করে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করেন। ধারণা করা হচ্ছে, নজরুল ইসলাম হয়তো বসতভিটা ছেড়ে চলে যাওয়ার জন্য সন্ত্রাসীদের পাঠিয়েছে। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন