শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিশু নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১০:৩৭ এএম

সাত বছরের নাতনিকে (ছেলের মেয়ে) ধর্ষণের অভিযোগে চুয়াডাঙ্গার দর্শনা থানার বেগমপুরের নওদা হরিশপুর গ্রাম থেকে দাদা মোনতাজ আলীকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শিশুটির মা তার শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে সন্ধ্যায় দর্শনা থানায় মামলা করেন।

দর্শনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ মাহবুবুর রহমান জানান, মঙ্গলবার বিকালে শিশুটিকে একা পেয়ে দাদা মোনতাজ আলী ধর্ষণ করেন এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য বলে দেন। পরে শিশুটি রাতে মায়ের কাছে ধর্ষণের ঘটনা জানায়। বুধবার শিশুটির মা থানায় এসে শশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন। এরপরই মোনতাজ আলীকে গ্রেফতার করা হয়।

ওসি (তদন্ত) আরও জানান, গ্রেফতার মোনতাজ আলীকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে। এ ছাড়া ভিকটিম শিশুটির ডাক্তারি পরীক্ষাসহ আইনানুগ সব পদক্ষেপ নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ২৯ অক্টোবর, ২০২০, ১১:২৭ এএম says : 0
We bangladeshi people whether government or general people become million million times worse than Jahiliyyah time.. In Jahiliyyah time Father never raped his daughter/Uncle never raped his nephew/grandfather never raped his grand daughter.. It's all happening because our country is not ruled by the Law of Allah.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন