ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কঙ্গনার প্রশ্নের মুখে করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:২৭ পিএম

শুটিং করতে গিয়ে গোয়ার গ্রামকে জঞ্জালে ভরেছে বলিউড তারকা করণ জোহরের ধর্মা প্রোডাকশন। বর্তমানে এই অভিযোগে ঝড় তুলেছে নেটিজেনরা। এ কারণে অবশ্য করণ জোহরকে টুইটারে ইতোমধ্যে খোঁচা মেরেছেন কঙ্গনা রানাউত।

বলিউডের জনপ্রিয় এ নায়িকার খোঁচায় যেন আরও বিপাকে পড়লেন করণ। এলাকা অপরিষ্কার করার জন্য নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে তাকে। কিন্তু এমনটা না করলে জরিমানাও করা হতে পারে করণকে।

সম্প্রতি ধর্মা প্রোডাকশনের ব্যানারে গোয়ার নেরুল গ্রামে পরিচালক শকুন বাত্রা একটি ছবির শুটিং করেছিল। এতে দীপিকা পাড়ুকোনও ছিলেন। ওখানে শুটিং চলাকালীন সময়ে ‘এনসিবি’ থেকে সমন পাঠানো হয় বলিউডের পদ্মাবতীকে। ফলে বাধ্য হয়েই মাঝপথে মুম্বাই ফিরে আসতে হয় তাকে। শুটিংয়ে ব্যবহৃত পিপিই কিট, প্লাস্টিক-সহ বিভিন্ন বর্জ্য গ্রামে ফেলেই চলে যায় ধর্মা প্রোডাকশন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি শেয়ার করতে থাকেন স্থানীয়রা। আর এতে মুহূর্তেই ভাইরাল হয় সেই সব ছবি। তবে তা গোয়া সরকারের নজর এড়ায়নি। তাই ধর্মা প্রোডাকশনকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার কথা বলা হয়। তারা যদি এ বিষয়ে ক্ষমা না চায় তাহলে তাদের জরিমানাও করা হবে বলে জানানো হয়েছে।

এদিকে বলিউডের কুইন কঙ্গনা বিষয়টি নিয়ে ক্ষিপ্ত। শুটিং করতে গিয়ে জঞ্জালে কেন গ্রাম ভরে দেয়া হল- টুইটারে করণের দিকে এ প্রশ্নই ছুড়ে দিয়েছেন কঙ্গনা রানাউত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন