বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ ৪ মামলার আসামী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১:২৮ পিএম

বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে অভিযান চালিয়ে সাদ্দাম হোসেন (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সাদ্দামের বিরুদ্ধে থানায় ৪টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার ভোরে জাহানাবাদ কালা কাজীর বাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সাদ্দাম হোসেন ওই এলাকার বাবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জাহানাবাদ গ্রামের কালা কাজী বাড়ীর পাশ^বর্তী দীঘির দক্ষিণ পাশের একটি কবরস্থানে অভিযান চালিয়ে সন্ত্রাসী জাভেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও যুবদল কর্মী সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই কবরস্থানে লুকানো অবস্থায় একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ত্রাসীদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারে জেলা পুলিশের অভিযান অব্যহত রয়েছে। এরই দারাবাহিকতায় অভিযান চালিয়ে সন্ত্রাসী সাদ্দামকে গ্রেপ্তার করা হয়েছে। সাদ্দামের বিরুদ্ধে চাঁদাবাজী, অপহরণ, অবৈধ অস্ত্র, বিষ্ফোরকসহ ৪টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন