ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় নতুন কোভিড-১৯ এ আক্রান্ত ১১ জন, সর্বমোট আক্রান্ত ১৩৩৩ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ২:৫৪ পিএম

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ১১ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শরাক্ত হয়েছে। নওগাঁ’র ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর মোরশেদ জানিয়েছেন আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলা, মহাদেবপুর উপজেলা. ধামইরহাট উপজেলা ও পোরশা উপজেলার প্রতিটিতে ২ জন করে এবং পতœীতলা, নিয়ামতপুর ও সাপাহার উপজেলার প্রতিটিতে ১ জন করে। এ নিয়ে জেলায় কোভিড-১৯ এ আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৩শ ৩৩ জন-এ।

জেলায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২৪ ব্যক্তিকে। এদের মধ্যে সদর উপজেলায় ৫ জন, রানীনগর উপজেলায় ২ জন, মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ৫ জন এবং ধামইরহাট উপজেলায় ২ জন। জেলায় এ পর্যন্ত মোট কোয়ারেনটাইনে নেয়া হয় ১৬ হাজার ৩শ ৭২ ব্যক্তিকে। এ সময় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৩ জন এবং সর্বমোট ছাড়পত্র পেয়েছেন ১৬ হাজার ১শ ২৮ ব্যক্তি। বর্তমানে কোয়ানেটাইনে রয়েছেন ২৪৪ ব্যক্তি।

গত ২৪ ঘন্টায় কেউ সুস্থ না হলেও এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ২শ ৭৮ জন। সেই হিসেবে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৫৫ জন। এদের মধ্যে আক্রান্ত ১০ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা নিজ নিজ বাড়িতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন। জেলায় করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা ২১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন