ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনে প্রতিবাদ

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৫:১০ পিএম

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন ও ৭১ টিভিতে ইসলামী বিরোধী কুটুক্তির প্রতিবাদে আগামীকাল শুক্রবার বাদ জুম্মাা উপজেলার প্রতিটি মসজিদে হেফাজত ইসলামের পক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ঘোষনা দেয়্ াহয়েছে। হাট হাজারীর মাওলানা মজিবুর রহমান বৃহষ্পতিবার নাটোরের সিংড়া উপজেলার উলামায়ে কেরাম ও রসুল প্রেমিক তৌহিদিী জনতা আয়োজিত ফ্রান্স বিরোধী প্রতিবাদ সভায় তিনি এই ঘোষনা দেন।
মাওলানা মজিবুর রহমান বলেন, আমরা মুসলমানরা এই দেশে বিক্ষোভ করবো মিছিল করবো আমাদের কোন অনুমতি লাগবে না। তিনি আরও বলেন ৩০অক্টোবর উপজেলার প্রতিটি গ্রামের মসজিদ থেকে জুম্মা নামাজ পর হেফাজতের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হবে। সেখানে মসজিদের কোন সভাপতি সেক্রেটারী বাধা দিলে তারা নাস্তিক হিসাবে ঘোষিত হবে বলে তিনি হুসিয়ারী দেন। প্রশাসন বাধা দিলে তাদের নাকের ডগায় গিয়ে ভিডিও করে সারাবিশ্বে ছড়িয়ে দিবেন। দেশের মুসলমানরা আজ জেগে উঠেছে, ফুসে উঠেছে। মনে রাখবেন এই আন্দোলন আজকেই শেষ নয় আজ থেকে শুরু।
মুফতি জাকারিয়া মাসুদের পরিচালনায় এসময় সিংড়া উপজেলার আহলে সুন্নাতের উপদেষ্ঠা আলহাজ্ব মাওলানা হুসাইনআহমাদ, ইসলামী আন্দোলনবাংলাদেশ. সিংড়া উপজেলা শাখার আমির মাওলানা আব্দুস সালাম, উপজেল্ াইমাম সমিতির সভাপতি মাওলানা আলী আকবরসহ অন্যান্য আলেম উলামাবৃন্দ বক্তব্য রাখেন।
প্রতিবাদ সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান করেন তারা। বৃহস্পতিবার উপজেলা কেন্দ্রীয় কোর্ট মসজিদ চত্বরে এই প্রতিবাদ সভা অনষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন