শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রায়হান হত্যা মামলায় এএসআই এলাহী ৫দিন ও ফের ৩দিনের রিমান্ডে কনস্টবল হারুন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৫:১৯ পিএম

রায়হান হত্যা মামলায় সর্বশেষ গ্রেপ্তারকৃত বন্দরবাজার পুলিশ ফাঁড়ির এএসআই (সাময়িক বরখাস্ত) আশেক এলাহিকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অপরদিকে ৫ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে ফের ৩ দিনের রিমান্ডে নেয়া হয়েছে কনস্টেবল হারুনুর রশীদকে। আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা ৩ টায় কড়া নিরাপত্তার মধ্য দিয়ে পিবিআই তাদেরকে সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে হাজির করে। এরপর আশেক এলাহীর ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। একই সময় কনস্টেবল হারুনুর রশীদের ফের ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর মধ্যে আশেক এলাহীকে বুধবার (২৮ অক্টোবর) রাতে পুলিশ লাইন্স থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার দেখায় পিবিআই।
আর হারুনুর রশীদকে গ্রেপ্তারের পর গত ২৪ অক্টোবর ৫ দিনের রিমান্ডে নিয়েছিল পিবিআই। এ নিয়ে চাঞ্চল্যকর এ মামলায় ৩ পুলিশ সহ গ্রেপ্তার দেখানো হলো চারজনকে। এরমধ্যে গত ২৫ অক্টোবর শেখ সাইদুর নামে একজনকে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করেছে পিবিআই। পরে তাকে আদালতে চালান দেয়া হয় ৫৪ ধারায়।
পিবিআই এর একটি সূত্র জানায়, রায়হানকে আটকের আগে ছিনতাইয়ের অভিযোগকারী ছিলেন শেখ সাইদুর রহমান। অভিযোগের সত্যতা নিয়ে প্রশ্ন থাকায় সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে তাকে। আর গত ২৪ অক্টোবর সিলেট মেট্রোপলিটনের বন্দর বাজার ফাঁড়িতে রায়হান আহমদ নামের এক যুবক হত্যার ঘটনায় ফাঁড়ির বহিষ্কৃত কনস্টেবল হারুনুর রশীদকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এর আগে গত ২০ অক্টোবর বহিষ্কৃত কনস্টেবল টিটু চন্দ্র দাসকে গ্রেপ্তার দেখায় পিবিআই। এদিকে এ ঘটনার মূল অভিযুক্ত বন্দরবার পুলিশ ফাঁড়ির সদ্য বহিষ্কৃত ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়া এখনো লাপাত্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন