ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দার অপহৃত স্কুলছাত্রী ঢাকা তুরাগ থেকে উদ্ধার, গ্রেপ্তার ১

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৫:২২ পিএম

ময়মনসিংহের তারাকান্দা এক স্কুলছাত্রী অপহরণ হয়েছে। পুলিশ অপহৃতা স্কুলছাত্রীকে ঢাকা তুরাগ থানা এলাকা থেকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। অপহরণের পর অজ্ঞাত স্থানে রেখে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে মামলা দায়ের হয়েছে ৪৬ বছর বয়সের ব্যক্তির বিরুদ্ধে।

জানা যায়, তারাকান্দা উপজেলার পলাশকান্দা গ্রামের নানা বাড়ি হতে গত ২১ অক্টোবর রাতে ৮ম শ্রেনীর ছাত্রী(১৫) অপহরণ হয়। এ ব্যাপারে ওই ছাত্রীর মা বকুল নাহার বাদী হয়ে তারাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একই বাড়ির ঘরজামাই মজিবর রহমান (৪৬)এর বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলা নং -১৮।

বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তুরাগ থানার গুলগুলার মোড় এলাকা থেকে ভিকটিম সহ আসামিকে গ্রেফতার করে তারাকান্দা থানা পুলিশ। সেখানে রেখে শিক্ষার্থীকে মজিবুর রহমান জোরপূর্বক কয়েকবার ধর্ষণ করেছেও অভিযোগ রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই মোঃ আব্দুস সবুর গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে অভিযান চালিয়ে ঢাকার তুরাগ থানার গোলগোলার মোড় থেকে অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী মজিবর রহমানকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত আসামী মজিবর রহমানকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তারাকান্দা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার ওই স্কুলছাত্রীকে জবানবন্ধি রেকর্ডের জন্য আদালতে ও ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন