বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন বছরে হোয়াইট টাইগার নিয়ে আসছেন প্রিয়াঙ্কা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৯:১৫ পিএম

বলিউডের প্রথম শ্রেণির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ‘স্কাই ইজ পিঙ্ক’ এর পর এবার হাজির হলেন ‘দ্যা হোয়াইট টাইগার’ নিয়ে। এতে তার সাথে আরও থাকছেন রাজকুমার রাও এবং আদর্শ গৌরব।

বৃহস্পতিবার ‘দ্যা হোয়াইট টাইগার’র ট্রেলার মুক্তি পাওয়ার পরপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে দর্শকদের মাঝে। নতুন বছরের ২২ জানুয়ারি বাছাইকৃত কয়েকটি সিনেমা হলে মুক্তি দেয়া হবে সিনেমাটি। হলের বাইরে পাশাপাশি নেটফ্লিক্সেও দেখা যাবে ‘দ্যা হোয়াইট টাইগার’।

প্রকাশিত ট্রেলারে দেখা যাচ্ছে, মার্কিন মুলুকে বসবাসকারী এক উচ্চ শ্রেণির ধনী দম্পতির ভূমিকায় প্রিয়াঙ্কা ও রাজকুমার অভিনয় করেছেন। আমেরিকা থেকে দেশে ফেরার পর তাদের গাড়ি চালক হিসেবে নিযুক্ত হন আদর্শ গৌরব। মালিক এবং মালিকের স্ত্রীকে খুশি করতে গিয়ে গৌরব কোন রাস্তা বেছে নেন এবং এর পরিণতি কি হয় তাই-ই দেখানো হবে এ সিনেমায়।

ট্রেলারটি সোশ্যাল মিডিয়ায় উঠে আসার পরই এর রোমহর্ষক বর্ণনা দিতে থাকেন অনেক নেটিজেনরা। অনেকে আবার নিজের মতামত জানিয়ে বলেন, বড় পর্দায় পুরো কাহিনী দেখার জন্য অপেক্ষায় রইলাম।

তবে এখন শুধুমাত্র অপেক্ষার পালা যে, আসছে ২২ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার পর তা দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ravi ৩০ অক্টোবর, ২০২০, ২:১৭ এএম says : 0
Why not Black Tiger? Nothing special about white Tiger people want to see Black Tiger or Pather.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন