ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

বরিশালে মামলা দায়ের

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৯:৫৭ পিএম

প্রথমে ভয়ভীতি ও পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একটানা ৪ বছর ধর্ষণ করার অভিযোগে গতকাল বৃহস্পতিবার হিজলা থানায় মামলা দায়ের করেছেন এক গৃহবধূ। মামলার একমাত্র আসামি গৃহবধূর প্রতিবেশী হিজলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামের জামাল সরদার।
মামলায় গৃহবধূ অভিযোগ করেছেন, চার বছর আগে বাউশিয়া গ্রামের জব্বারের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তার প্রতি নজর পড়ে একই বাড়ির জামাল সরদারের। বিয়ের কিছুদিন পর স্বামী জব্বার নদীতে মাছ ধরতে গেলে গভীর রাতে জামাল সরদার তার ঘরে প্রবেশ করে। সে জব্বারকে হত্যা করার ভয়ভীতি দেখিয়ে প্রথমে গৃহবধূকে ধর্ষণ করে। এরপরে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং তার নগ্ন ছবি তুলে রেখে তা ইন্টারনেটে ছড়িয়ে দেবার ভয়ভীতি দেখিয়ে গৃহবধূকে চার বছর ধরে নিয়মিত ধর্ষণ করে আসছে জামাল সরদার।
গৃহবধূ মামলায় উল্লেখ করেছেন, একমাস আগে স্বামী জব্বার ওঁৎ পেতে থেকে জামাল সরদারের সঙ্গে তাকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করে। এরপর তিনি স্ত্রীকে মারধর করে বাড়িতে পাঠিয়ে দেন। উপয়ান্তর না পেয়ে গৃহবধূ জামাল সরদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।
হিজলা থানার অসীম কুমার সিকদার সাংবাদিকদের জানিয়েছেন, গৃহবধূর দায়ের করা অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্তকে গ্রেফতারের অভিযান শুরু করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন