ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিতর্ক যখন ‘হিজাব’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনস্বাস্থ্য ইনস্টিটিউটে কর্মরত মুসলিম কর্মীদের পোশাক নির্দিষ্ট করে দিয়েছিলেন ইনস্টিটিউটের পরিচালক মুহাম্মদ আব্দুর রহিম। গত বুধবার এক বিজ্ঞপ্তিতে পুরুষ কর্মীদের টাকনুর ওপরে ও মহিলাদের হিজাবসহ টাকনুর নিচে কাপড় পরার নির্দেশনা দেন তিনি।

গতকাল বৃহস্পতিবার ওই বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব শারমিন আক্তার জাহানের সই করা একটি চিঠি পাঠানো হয়। বিজ্ঞপ্তিটি কোন বিধি অনুযায়ী এবং কোন কর্তৃপক্ষের অনুমোদন নিয়ে জারি করা হয়েছে তা স্পষ্ট করতে ও ব্যাখ্যা জানতে চাওয়া হয়। গতকালই জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক মুহাম্মদ আব্দুর রহিম গতকালই জানান, সবার সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেয়া হয়েছিল। তবে আদেশটি ইতোমধ্যেই বাতিল করা হয়েছে এবং দু:খ প্রকাশ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ৩০ অক্টোবর, ২০২০, ৪:৩১ পিএম says : 0
They are not muslim those who oppose the Law of Allah, may Allah's curse upon them. This is the Law of Allah that men should wear clothe above the ankle and men are not allow to wear tight cloth from navel to under knee. muslim women must observe Hijab because protect a women from every kind of indecency.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন