ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে হেফাজতে ইসলামের বিক্ষোভ ও মানববন্ধন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ৭:২৯ পিএম

চীনের উইঘুর মুসলিমদের উপর অমানবিক নির্যাতন এবং সারা বিশ্বের মুসলিমদের উপর পাশবিক নির্যাতনসহ ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন করে রাসূল (সাঃ) কে অবমাননা করার প্রতিবাদে আজ শুক্রবার বাদ জুমা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে বাংলাদেশ হেফাজতে ইসলামের রাজশাহী জেলা শাখা। বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি নগরীর জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে সোনাদীঘির মোড় হয়ে কুমারপাড়া প্রদক্ষিণ করে পুনরায় জিরো পয়েন্টে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন হেফাজতে ইসলামের রাজশাহী জেলার সভাপতি মাওলানা তৈয়বুর রহমান নিজামি।
এছাড়াও মানববন্ধনে বক্তব্য দেন, মাওলানা নেক আহম্মেদ, মিনহাজ উদ্দিন, মুফতি মোঃ ইয়াকুব, জাকারিয়া হাবিবী, হাবিবুর রহমান কাসেমী, আব্দুল মজিদ, মুফতি আলী আকবর ফারুকী, বোরহান উদ্দীন সাঈদ, মুফতি হুসাইন আহমেদ, মোর্শেদ আলম, রশীদ আহম্মদ প্রমূখ।
এসময় বক্তরা বলেন, ‘ফান্সে সরকারের প্রত্যক্ষ মদতে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ফ্রান্সে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকান্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই।
তারা বলেন, আমাদের রাসুলকে কতটা ভালোবাসি, আমরা রক্ত দিয়ে প্রমাণ করবো। আমাদের নবীকে নিয়ে কুটক্তি করা হলে আমরা ঘরে বসে থাকবো না। এছাড়া বিক্ষোভ থেকে ফ্রান্সের পণ্য বর্জনের আহ্বানও জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন