ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে বিশ্বনবীকে অবমাননার প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ-মিছিল

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ৭:৪৬ পিএম

‘বিশ্বনবীর অপমান, সইবেনারে মুসলমান’ স্লোগানে নারায়ণগঞ্জে বিক্ষোভ-মিছিল করেছে বাংলাদেশ খেলাফত মজলিশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা। ফরাসি পত্রিকা শার্লি এবদো কর্তৃক প্রকাশিত বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ)’কে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন ফরাসি সরকারের মাধ্যমে প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শুক্রবার বাদ জুম্মা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এ বিক্ষোভ-মিছিল কর্মসূচি পালন করা হয়। এসময় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিভিন্ন দাবিতে স্লোগান দেয় কয়েক হাজার অংশগ্রহণকারী মুসল্লী।
বিক্ষোভ-মিছিলে অংশগ্রহণকারীদের উত্থাপিত দাবিগুলো হলো- বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ)’কে ব্যঙ্গচিত্র করে অপমান করায় ফ্রান্স সরকারকে মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে। বাংলাদেশে ফ্রান্সের সকল পণ্যদ্রব্য নিষিদ্ধ করতে হবে। ফ্রান্সের সাথে বাংলাদেশের কুটনৈতিক সম্পর্ক বিচ্ছিন্ন করে ফ্রান্সের রাষ্ট্রদূতকে বাংলাদেশ ত্যাগ করতে হবে।
এসময় বিক্ষোভ-মিছিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিশ নারায়ণগঞ্জ শাখার সভাপতি মাওলানা হোসাইন আহমেদ, সাধরাণ সম্পাদক মাওলানা এমদাদুল্লাহ, মহানগর শাখার সভাপতি মাওলানা আবু সাঈদ, সহ-সভাপতি ক্বারী মোহম্মদ উল্লাহ, হাদীউল ইসলাম, মুফতী মনিরুজ্জামান, অর্থ সম্পাদক এমদাদুল্লাহ, জেলা ছাত্র মজলিশের সভাপতি কে.এম. দেলোয়ার আল হোসাইন, মহানগর ছাত্র মজলিশের সভাপতি ইমরান হোসাইন শফি, সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি ইব্রাহীম খলিল, সাধারণ সম্পাদক ওমর ফারুক, ছাত্রনেতা মোঃ সাকিব আল হাসান, নাজমুল রাব্বানী প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন