ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আল্লাহর দূতকে গালিগালাজ করলে যন্ত্রণাময় শাস্তি : জাকির নায়েক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৪:৪০ এএম

সোস্যাল মিডিয়ায় ইসলামোফোবিয়া বা ইসলাম-ভীতি ছড়ানোকে ঘিরে বিতর্কের মধ্যে নাম উল্লেখ না করে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাঁক্রকে হুঁশিয়ারি দিলেন জাকির নায়েক। তিনি ফেসবুক পোস্টে লিখেন, যারা আল্লাহর দূতের অবমাননা করে, গালিগালাজ করে, তারা যন্ত্রণাময় শাস্তি পায় বলে কোরআন থেকে উদ্ধৃতি দেন তিনি। তাদের মারাত্মক পরিণতি হয় বলে হুঁশিয়ারি দেন এই ইসলামি ধর্মপ্রচারক। -বেঙ্গলী এপিবিলাইভ ডটকম

ফ্রান্স সম্প্রতি অশান্ত হয়ে উঠেছে ইসলামের শ্রেষ্ট্য নবী হজরত মুহম্মদের ব্যঙ্গচিত্র প্রকাশের ইস্যুতে স্কুলশিক্ষককে গলা কেটে হত্যা ও তার প্রতিক্রিয়ায় প্রেসিডেন্টের মন্তব্যে। মুহম্মদের কার্টুন প্রকাশের অধিকারের সমর্থনে সওয়াল ও ইসলামের সমালোচনা করে গোটা মুসলিম দুনিয়ার বিরাগভাজন হয়েছেন ম্যাক্রঁ। মুসলিম দেশগুলো ফরাসি পণ্য বয়কটের ডাক দিয়েছে। আরেকটি ফেসবুক পোস্টেও ভারতীয় এই ধর্মপ্রচারক বলেন, আক্রমণাত্মক বক্তব্য সমর্থন করলে তা মতপ্রকাশের স্বাধীনতা জোরদার করায় কোনও কাজে লাগে না। আঘাত করার সুযোগ থাকা মানে আঘাত করা কর্তব্য, এটা বোঝায় না। মাইকেল পেটি নামে ফরাসি স্কুল শিক্ষক ক্লাসে অবাধ মতপ্রকাশের অধিকার নিয়ে পড়ানোর সময় মুহম্মদের ব্যঙ্গচিত্র দেখান। এজন্য প্যারিস শহরতলির স্কুলের বাইরে তাঁর গলা কেটে দেয় এক চেচেন বংশোদ্ভূত যুবক। এর কঠোর নিন্দা করে ম্য়াক্রঁ কট্টরপন্থীরা ইসলামিরা আমাদের ভবিষ্যত্ শেষ করে দিতে চায় বলে অভিযোগ করেন। জাকির নায়েক এজন্য কোরানের আয়াত উল্লেখ করে ফেসবুক পোস্টে লেখেন, আল্লাহের নবীকে গালিগালাজের ভয়ঙ্কর শাস্তি মিলবে। বাস্তবে যারা আল্লাহ ও তার নবীকে গালিগালাজ করে, আল্লাহ এই জীবনে এবং পরকালেও তাকে অভিশাপ দেন, তার জন্য অপমানজনক শাস্তির ব্যবস্থা করেন। এর আগে গত ২৮ আগস্টের ফেসবুক পোস্টে তিনি বলেন, আল্লাহর দূতকে গালাগাল দেওয়া লোকজনকে ভয়াবহ সাজা পেতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
ash ৩১ অক্টোবর, ২০২০, ৪:৪৬ এএম says : 0
HA !! INDIA SHETA HARE HARE E TER PACHE !!!
Total Reply(0)
আলী আলম ৩১ অক্টোবর, ২০২০, ১১:১১ এএম says : 0
আল্লাহর রাসূল মুহাম্মাদ (ছাঃ) এর নাম যখন উচ্চারণ করবেন বা লিখবেন তখন অবশ্যই ছল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলবেন বা লিখবেন।
Total Reply(0)
আলী আলম ৩১ অক্টোবর, ২০২০, ১১:১১ এএম says : 0
আল্লাহর রাসূল মুহাম্মাদ (ছাঃ) এর নাম যখন উচ্চারণ করবেন বা লিখবেন তখন অবশ্যই ছল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলবেন বা লিখবেন।
Total Reply(0)
mohin ৩১ অক্টোবর, ২০২০, ১:৩০ পিএম says : 0
We love you Ya Rasul (s)
Total Reply(0)
ফিরোজ খান ৩১ অক্টোবর, ২০২০, ২:১৯ পিএম says : 0
এটা যদি ওরা বুঝতো, তাহলে কখনোই এরকম করতে না
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন