ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সৌমিত্রের সুস্থতার পথে বাধা হাজারো জটিলতা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ১১:১৬ এএম

বয়সের দিক থেকে আশির কোটা পার হয়েছে। ছোট-খাটো অনেক জটিলতাই দেখা দিচ্ছে এখন। পুরনো জমে থাকা রোগও এখন মাথাচাড়া দিচ্ছে। ২৫ দিন হল হাসপাতালে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। সাধারণত এই বয়সে ভেন্টিলেশন কাটিয়ে সুস্থ হওয়ার প্রবণতা বিরল।

মেডিকেল টিমের ক্রিটিক্যাল কেয়ার ইউনিট বিশেষজ্ঞ ডা. অরিন্দম কর শুক্রবার জানিয়েছেন, যতোই সময় যাচ্ছে ততই যেন তার সুস্থ হওয়ার আশা ক্ষীণ হচ্ছে।

কিংবদন্তী এ অভিনেতার কিডনির সমস্যা থাকার জন্য ইতোমধ্যে দু’বার ডায়ালাইসিস করানো হয়েছে। বেলভিউ হাসপাতাল সূত্র জানিয়েছে, হিমোগ্লোবিন এবং প্লেটলেট কাউন্ট নতুন করে আর কমেনি। সেসব আপাতত নিয়ন্ত্রিত রয়েছে। শুক্রবার তার ডায়ালাইসিস করা হয়নি। এদিন দুপুরেও চোখ মেলে তাকিয়েছিলেন এ অভিনেতা।

হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, সৌমিত্রের বয়সের তুলনায় সুগার, প্রেশার, সিওপিডি, ক্যান্সারের মতো কো-মর্বিডিটর জন্য এটুকু উন্নতিকে আমলে নিতে নারাজ দায়িত্বরত চিকিৎসকরা। গ্লাসগো কোমা স্কেলের সূচক যেন উঠছেই না। এখন আশার কথা একটাই যে, তিনি ভেন্টিলেশনে থাকলেও নতুন করে শারীরিক অবস্থার কোনো অবনতি হয়নি। তবে তাকে সংকটজনক বলতেও সম্মতি নেই তাদের।

এদিকে শুক্রবার পরিবারের সদস্যরা দেখতে এসেছিলেন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। পরিবারের মতো অসংখ্য ভক্ত-অনুরাগীরাও প্রতিদিন আরোগ্য কামনা করছেন এ অভিনেতার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন