ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতায় প্রবাসীর হাত কুপিয়ে আঙ্গুল বিচ্ছিন্ন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৪:০৮ পিএম

পিরোপুরের মঠবাড়িয়া পৌর শহরে শুক্রবার রাতে মোঃ আল আমীন হাওলাদার (২৪) নামে এক প্রবাসি যুবককে কুপিয়ে হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষ। পৌর শহরের দক্ষিণ বন্দর ড্রেন সড়কে ওই প্রবাসির নিজ বাসার সম্মূখ সড়কে তিনি এ হামলার শিকার হন। স্বজনরা আল আমীনকে উদ্ধার করে শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির করলে অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আল আমীন মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্ধ ড্রেন সড়কের বাসিন্দা মোঃ রস্তম আলী হাওলাদার এর ছেলে।
আল আমীনের মা আকলিমা বেগম জানান, গত দশ মাস আগে তার সৌদি প্রবাসি ছেলে আল আমীন বাড়িতে আসে। তার ছেলের সাথে কারও শত্রুতা ছিলোনা। তবে তার মোবাইলে কয়েক যুবকের মাদক সেবনের একটি ভিডিও সংরক্ষিত ছিলো। এ নিয়ে পূর্ব শত্রুতা থাকতে পারে। ওই কারনে শুক্রবার রাত সাড়ে দশটার দিকে ৫/৬জন অজ্ঞাত যুবক পূর্বে ওঁত পেতে থাকে। বাসার সামনে আল আমীন আসলেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তার দুই হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করা হয়।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত যুবকের পরিবার মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন