ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সিলেটের পর্যটন খাতকে এগিয়ে নিতে চালু হচ্ছে ঢাকা থেকে সরাসরি বাস সার্র্ভিস, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৪:১৬ পিএম

সিলেটের পর্যটন খাতকে এগিয়ে নিতে চালু হচ্ছে সরাসরি বাস সার্র্ভিস। সেই বাস সার্ভিস সরাসরি ঢাকা-টু-জাফলং ও ভোলাগঞ্জের সাথে সংযুক্ত হচেছ। আগামী ২ নভেম্বর থেকে এ সার্ভিস চালু হচ্ছে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। আজ শনিবার (৩১ অক্টোবর) সিলেট-তামাবিল-জাফলং সড়কে এসি বাসের উদ্বোধনের সময় এ তথ্য জানান মন্ত্রী ইমরান। এসময় মন্ত্রী বলেন, আগামী ২ নভেম্বর জাফলং থেকে ঢাকা ও ভোলাগঞ্জ থেকে ঢাকা এই দুটি বাস সার্ভিস চালু হচ্ছে। ইতোমধ্যে ব্যবস্থা করা হয়েছে এই দুইটি সার্ভিসের। মন্ত্রী আরো বলেন, আমাদের এলাকাকে প্রকাশ করার জন্য যতো উদ্যোগ নেয়া হয় সেগুলোকে স্বাগত জানাই আমি। আর এতে করেই পিছিয়ে পড়া থেকে মুক্তি পাওয়া সম্ভব। তিনি বলেন, সিলেটের পর্যটনকে ঘিরে যে ব্যবসা তৈরি হয়েছে সেটা বিরাট সম্ভাবনাময়। এই পর্যটনকে ঘিরে বহু কর্মহারা লোকের কর্ম সংস্থানের ব্যবস্থা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এছাড়া প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেটে পর্যটকদের আকৃষ্ট করতে এই উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও মনে করেন তিনি। সিলেট-তামাবিল-জাফলং সড়কে এসি বাসের উদ্বোধনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী। আরও উপস্থিত ছিলেন, পুর্বজাফলং ইউ পি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, অধ্যক্ষ ফজলুল হক, অধ্যক্ষ ডক্টর এনামুল হক সরদার, জৈন্তাপুর প্রেস ক্লাবের সভাপতি শাহেদ আহমদ, সিলেট তামাবিল বাসমালিক সমিতির সভাপতি নাজিম উদ্দিন লস্কর, নুরুউদ্দিন, নিজাম উদ্দিন,আব্দুল হাফিজ, জাকারিয়া মাহমুদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, জৈন্তাপুর উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ জাকির হোসেন ৩১ অক্টোবর, ২০২০, ৪:৩৫ পিএম says : 0
ভালো কাজ করেছেন জনাব।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন