ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দুই চার দিনের মধ্যেই ভ্যাকসিন আনার চুক্তি সম্পাদন হবে: মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৪:১৯ পিএম

স্বাস্থ্য ও প‌রিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, দু চার দিনের মধ্যেই ভ্যাকসিন আনার চুক্তি সম্পাদন করা হবে। যারা করোনা ভ্যাকসিন তৈরী করছে তাদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলছি।
শনিবার সকালে স্বাস্থ্যমন্ত্রী মানিকগঞ্জের গড়পাড়ার শুভ্র সেন্টারে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ফুট প্যাকেজ ও হাইজিন প্যাকেট বিতরণ কালে মন্ত্রী এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, সামনে শীত আসছে। এ সময় করোনা সংক্রমণ বাড়তে পারে। ইতো মধ্যে বিশ্বেজুরা অনেক বেড়ে গেছে। তবে তুলনা মুলক ভাবে করোনায় আমাদের দেশে মৃত্যুর হার অনেক কম। আমেরিকাতে সোয়া দুই লক্ষ লোক মৃত্যুবরণ করেছে। আমরা একটিও মৃত্যুও চাই না। আমরা অনেক ভালো আছি। স্বাস্থ্যবিধি মেনে চলেছি বিধায় আমরা ভালো আছি। আপনারা আর কিছুদিন ধৈর্য ধরতে হবে। এখনও দেশে থেকে করোনা ভাইরাস চলে যায়নি। তাই আমাদেরকে স্বাস্থ্যবিধি মেনে কাজ করতে হবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সেক্রেটারী ইসরাফিল হোসেনসহ অন্যান্যরা। এ সময় এক হাজার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ফুট প্যাকেট বিতরণ করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ জাকির হোসেন ৩১ অক্টোবর, ২০২০, ৪:৩০ পিএম says : 0
উনি জেলা পরিষদ চেয়ারম্যন,রেডক্রিসেণ্টের চেয়ারম্যান কেমনে কি!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন