শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতন, রিমান্ড শেষে ইস্রাফিলের স্বীকারোক্তি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৮:৩৩ পিএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূ নির্যাতন ও পর্ণোগ্রাফী মামলার ৪নং আসামী ই¯্রাফিল রিমান্ড শেষে আদালতে ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

শনিবার বিকালে তাকে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

জেলা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) আলতাফ হোসেন জানান, গৃহবধূ নির্যাতন ও পর্ণোগ্রাফী মামলার আসামী ই¯্রাফিলকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম সোয়েব উদ্দিন খান ১৬৪ধারায় কালামের স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করেন।

প্রসঙ্গত, গত ২সেপ্টেম্বর রাতে ওইনারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ী একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে প্রবেশ করে। বিষয়টি দেখে ফেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারন করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েল জেলায় তথা দেশ ব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, পর্ণোগ্রাফী ও ধর্ষণ মামলা তিনটি পিবিআই তদন্ত করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন