ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সড়কে মৃত ১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

সড়ক দুর্ঘটনায় সাত জেলায় প্রাণ ১০ জনের। গত ৪৮ নিহতদের মধ্যে ফেনী, যশোর ও লক্ষ্মীপুরে ২ জন করে, মির্জাপুর, রাজবাড়ী, হবিগঞ্জ ও ধামরাইয়ে একজন করে। আহত হয়েছে ১০ জন।
যশোর : যশোরের ঝিকরগাছা উপজেলায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার বিকেল ৩টার দিকে উপজেলার বল্লা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঝিকরগাছা উপজেলার বায়শা গ্রামের আসলাম আলীর ছেলে হোসেন আলী (২০) ও একই উপজেলার সোনাকুড় গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নয়ন হোসেন (১৯)।
ফেনী : ফেনীর দাগনভূঞার বসুরহাট রোডে গত শুক্রবার বাসচাপায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী। আহদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় নিহত জাকারিয়া ফুলবাড়ির সোলাইমানের ছেলে এবং আইনুল হক নেত্রকোনার বাচ্চু মিয়ার ছেলে।
লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সজল মজুমদার ও লক্ষণ চন্দ্র মজুমদার নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বিরাহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সজল উপজেলার পার্বতীনগর ইউনিয়নের নাপিত বাড়ির নারায়ণ চন্দ্র ও লক্ষণ একই বাড়ির চিত্র চন্দ্র মজুমদারের ছেলে।
রাজবাড়ী : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের বোয়ালিয়া ও বাংলাদেশহাট এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৩৫) এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণ ও নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এসআই শিপন।
মির্জাপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের মির্জাপুরে গতকাল সড়ক দুর্ঘটনায় আবু নোমান (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আবু নোমান চাপাইনবাবগঞ্জ জেলার নাচোং উপজেলার গোডাউনপাড়া গ্রামের মুত সামাদ বিশ্বাসের ছেলে।
শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে বাস ও পাথরবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।
সাভার (ঢাকা) : ঢাকার ধামরাইয়ে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শ্রীমন্ত চন্দ্র মনি দাস (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। এ ঘটনায় একটি অটোরিকশা আটক করা হয়েছে। গতকাল সকালে উপজেলার কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কের কাওয়ালীপাড়া এলাকায় ব্র্যাক কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রীমন্ত মনি দাস ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের রামরাবন এলাকার মৃত লক্ষ্মীন্দর চন্দ্র দাসের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন