শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে বিকাশ প্রতারক চক্রের সদস্য আটক

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ২:৪১ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে মুঠোফোনে বিকাশের মাধ্যমে প্রতারণাকারী চক্রের এক সদসকে আটক করেছে থানা পুলিশ। শনিবার রাত ৯ টায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের বটতলা গ্রাম্য বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত হলেন মির্জাগঞ্জ ইউনিয়নের দক্ষিন মির্জাগঞ্জ গ্রামের মোঃ আব্দুস সোবাহান মিরার ছেলে মোঃ মিজানুর রহমান মিরা (৩৫)।
পুলিশ জানায়, মুঠোফোনের মাধ্যমে বিভিন্ন স্থান থেকে বিকাশ একাউন্ট ও মোবাইল ব্যাংকিং গ্রাহকদের কাছ থেকে কৌশলে গোপন পিন, কোড নম্বর সংগ্রহ করে নিজেদের একাউন্টে অর্থ স্থানান্তরের মাধ্যমে প্রতারণা করে আসছিল মিজানুর। শনিবার বটতলা হাওলাদার বিকাশ এজেন্টের দোকানে গিয়ে নিজেকে বিকাশ অফিসের কর্মচারী পরিচয় দেয় এবং একটি মোবাইল নাম্বার থেকে ফোন দিয়ে তাকে বিকাশের কর্মচারি বলে দোকানদারের মোবাইল ও সিম দেওয়ার জন্য বলে। যদি না দেওয়া হয় তাহলে সিম বন্ধ করে দেওয়ার হুমকি দেয়। দোকানদার সিম না দিয়ে তাকে বসতে বলে কৌশলে পুলিশকে খবর দেয়। পুলিশ যেয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পাশাপাশি তার ফোন ও সিম কার্ড জব্দ করে।
ঘটনার সত্যতা স্বীকার করে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম. আর. শওকত আনোয়ার ইসলাম বলেন, প্রতারণার আইনে আটকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন