শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বনফুডের বার্গার-পিৎজা খেয়ে ২৫ জন অসুস্থ, রেস্তোরাঁ মালিকসহ ৪ জন গ্রেফতার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ৪:৩৬ এএম

কুষ্টিয়া শহরের বনফুড নামের একটি বেকারি ও রেস্তোরাঁর পিৎজা-বার্গার খেয়ে ২৫ জন অসুস্থ হওয়ার ঘটনায় রেস্তোরাঁ মালিক শাকিল আহম্মেদ জালালসহ প্রতিষ্ঠানের তিন কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ওই রেস্তোরাঁর পিৎজা-বার্গার খেয়ে প্রায় ২৫ জন অসুস্থ হয়ে পড়েন। এদের মধ্যে গুরুতর অসুস্থ আটজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আক্রান্তরা সবাই পেটের ব্যথা এবং বমির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন। বাকিদের স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় শনিবার রাতে কুষ্টিয়া মডেল থানা শহরের বনফুড বেকারি ও রেস্তোরাঁর মালিক শাকিল আহম্মেদ জালালকে গ্রেফতার করে পুলিশ। একই সঙ্গে প্রতিষ্ঠানের তিন কর্মচারীকেও গ্রেফতার করা হয়।

খাবার খেয়ে অসুস্থ হওয়ার ঘটনায় শনিবার রাতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের এসআই ফিরোজ বাদী হয়ে নিরাপদ খাদ্য নিয়ন্ত্রণ আইন-২০১৩ মোতাবেক মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কুষ্টিয়া মডেল থানা পুলিশের এসআই মাহামুদ্দুজ্জামান রেস্তোরাঁ মালিক শাকিল আহম্মেদ জালালসহ ওই প্রতিষ্ঠানের তিন কর্মচারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার খাবার খেয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়ায় পুলিশ বাদী হয়ে মামলাটি করেছে।

অসুস্থদের সবার পেটে ব্যথা ও বমির সঙ্গে পাতলা পায়খানা শুরু হয়। পরে স্বজনরা তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করান।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা তাপস কুমার সরকার বলেন, খাদ্যে বিষক্রিয়ায় এ সমস্যার সৃষ্টি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন