শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামইরহাটে বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ৫:৪৩ পিএম

নওগাঁর ধামইরহাটে বেপরোয়া গতির মেসি কেড়ে নিল এক মাদ্রাসা শিক্ষকের প্রাণ। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের নয়াপুকুর নামকস্থানে মোটর সাইকেলের সাথে বালু বোঝাই ট্রাক্টরের সংঘর্ষ বাধে। সংঘর্ষে মোটর সাইকেলের চালক মারাত্মক জখম হয়ে মারা যায়।

জানা গেছে, উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত হরিতকীডাঙ্গা গ্রামের মো.আমজাদ হোসেনের ছেলে মজনুর রহমান (৩৯) তার মেয়েকে প্রাইভেট শিক্ষকের নিটক পৌছে দেয়ার জন্য মোটর সাইকেল নিয়ে বের হয়। পথে সাহাপুর মোড় (নয়াপুকুর) নামকস্থানে আসামাত্র বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে বালু বোঝাই একটি অবৈধ ট্রাক্টর (মেসি) মোটর সাইকেলের চালক মজনু কে ধাক্কা দেয় এবং তার ডান পা চাকায় পিষে যায়।

এতে সে মারাত্মক জখম হয়। তাৎক্ষনিক স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল ১০টার দিকে সে মারা যায়। তবে তার মেয়ে রাস্তার পার্শে ছিটকে পড়ার কারণে বেঁচে যায়। থানা পুলিশ ঘাতক ট্রাক্টরটি আটক করেছে। তবে চালক ও চালকের সহকারি পলাতক রয়েছে। বাদ আসর নিজ গ্রামে তার দাফন সম্পন্ন হয়। মজনুর রহমান উপজেলার সাহাপুর দাখিল মাদ্রাসার কৃষি বিভাগের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন