শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মুরাদনগরে ৩ দিন পর কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

বিকাশ চন্দ্র বর্মণ নামে এক শিশু গত শুক্রবার রাতে নিখোঁজ হয়। গতকাল সোমবার সকালে বাড়ির পাশের পুকুর থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করা হয়। কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের জেলে পাড়ায় এ ঘটনা ঘটে।
পরিবার ও মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে বিকাশ চন্দ্র বর্মণ (১৬) বন্দুদের সাথে লক্ষী পুজায় গিয়ে রাতে বাড়ি ফিরেনি। আত্মীয়-স্বজণ ও বন্ধুদের সাথে যোগাযোগ করেও তার কোন সন্ধান পায়নি। শেষে রোববার রাতে বাবা প্রহল্লাদ চন্দ্র বমর্ণ মুরাদনগর থানায় একটি সাধারণ ডাইরি করেন।
সোমবার সকালে বাড়ির পাশের পুকুরে বিকাশ চন্দ্র বর্মণের গলা কাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার পূর্বক ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প্রাথমিক সূরতহালে ধারণা করা হচ্ছে বিকাশ চন্দ্র বর্মণকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার বাবা প্রহল্লাদ চন্দ্র বর্মণ বাদী হয়ে সোমবার দুপুরে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা রুজু করেছেন।
মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহমেদ বলেন, প্রাথমিকভাবে জানা যায়, বন্ধুদের সাথে পূজা দেখতে গিয়ে বাড়ি ফিরেনি বিকাশ চন্দ্র বর্মণ। গলায় কাটা দাগ থাকায় ধারণা করা হচ্ছে তাকে পরিকল্পিত ভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। রহস্য উদঘাটনের জোর চেষ্টা অব্যাহত আছে। এ বিষয়ে বিকাশ চন্দ্র বর্মণের বন্ধু প্রতিবেশী অজয়কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে এখনিই বিস্তারিত বলা যাচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শ্রাবন ৩ নভেম্বর, ২০২০, ৯:১৪ পিএম says : 0
আমি ছেলেটা কে ফেইসবুকে দেখেছি কিন্তু জানিনা তাকে এইভাবে মারবে আল্লাহ পাক যেনো তাকে জান্নাত দান করুন আমি কি ছেলেটার লাশ টা দেখতে পারি আমাকে একটা ছবি পাঠাতে পারবেন দয়াকরে
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন