মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে নকল সিগারেট জব্দ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজশাহী মহানগরীর কুমারপাড়া এলাকায় এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের গুদাম থেকে গত রোববার রাতে রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) অভিযান চালিয়ে পৌনে এক কোটি টাকার নকল সিগারেট জব্দ করেছে। অভিযানে নকল গোল্ড লিফ, স্টার, হলিউড ও পাইলট নামের সিগারেট জব্দ করা হয়।
এছাড়া বিপুল পরিমাণ সিগারেটের খালি প্যাকেট জব্দ করা হয়েছে। এসব সিগারেট কুষ্টিয়ার বড়বাজার থেকে রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল। অভিযানে কুষ্টিয়ার বিশ্বাস টোবাকো নামের একটি প্রতিষ্ঠানের গাড়িচালক এবং এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের গুদাম ব্যবস্থাপকসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটক গাড়িচালকের নাম নবাব আলী (৩০)। তার বাড়ি রাজশাহী নগরীর মেহেরচন্ডি এলাকায়। বাবার নাম ওহাব মোল্লা।
গাড়ী চালক নবাবের জানান, তিনি মাস দুয়েক আগে বিশ্বাস টোবাকোতে কাভার্ড ভ্যান চালকের চাকরি নিয়েছেন। ইতোমধ্যে দুটি এ ধরনের সিগারেটের চালান এনেছেন। এই চালানটি রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল। হঠাৎ তাকে ফোন করে এসএ পরিবহনের গুদামে সিগারেটগুলো নামিয়ে দিতে বলা হয়। তিনি এখানে আসার কিছুক্ষণ পর পুলিশ আটক করে।
নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল-মামুন এ অভিযানে নেতৃত্ব দেন। তিনি জানান, তারা প্রায় ৭৫ লাখ ৬০ হাজার টাকার সিগারেট জব্দ করেছেন। এগুলো সবই নকল। এসব সিগারেটে সরকারকে রাজস্বও ফাঁকি দেয়া হয়েছে। সিগারেটের প্যাকেটে নকল ব্যান্ডরোল ব্যবহার করা হয়েছিল। তারা আটক ব্যক্তিদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করবেন। তারপর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন