বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রলারে জন্মদিন উদযাপন, নদীতে পড়ে তরুণ নিখোঁজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১১:০১ এএম

বন্ধুর জন্মদিনের গিয়ে চিরতরে হারিয়ে গেল এক তরুণ। বাবা-মায়ের স্বপ্নের সমাধি হলো কীর্তনখোলায়।

ট্রলার ভাড়া করে বরিশালের কীর্তনখোলা নদীতে বন্ধুর জন্মদিন উদযাপনের সময় পড়ে গিয়ে দ্বীপ ঘোষ (১৭) নামে এক তরুণ নিখোঁজ হয়েছে।

সোমবার (২ নভেম্বর) রাত ৮টার দিকে নগরীর মুক্তিযোদ্ধা পার্ক সংলগ্ন কীর্তনখোলা নদীতে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তল্লাশি চালালেও তার সন্ধান মেলেনি।

নদীতে তীব্র স্রোতের কারণে রাত ১১টার দিকে অভিযান স্থগিত করা হয়। মঙ্গলবার ভোরে ফের অভিযান শুরু হলেও সকাল ৯টা পর্যন্ত দ্বীপ ঘোষের সন্ধান মেলেনি।

নিখোঁজ দ্বীপ নগরীর আমানতগঞ্জ এলাকার মিন্টু ঘোষের ছেলে। সে এ বছর আবার এসএসসি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল। তার বন্ধু রিয়াদের জন্মদিন উদযাপনের লক্ষ্যে তারা একটি ট্রলার ভাড়া করে কীর্তনখোলা নদীতে কেক কেটে আনন্দ উল্লাস করছিল।

দ্বীপের বন্ধু মো. রিয়াদ জানান, বন্ধুরা তার (রিয়াদ) জন্মদিন উদযাপনের উদ্যোগ নেয়। এ লক্ষ্যে তারা একটি ট্রলার ভাড়া করে রাতে নগরীর মুক্তিযোদ্ধা পার্ক সংলগ্ন কীর্তনখোলা নদীতে ঘুরছিল। রাত ৮টার দিকে কেক কাটে তারা। এ সময় সকল বন্ধুরা উল্লাসে মেতে ওঠে। এক পর্যায়ে দ্বীপ নদীতে পড়ে যায়। সে সাঁতার জানে না। তাৎক্ষণিকভাবে দুই বন্ধু নদীতে লাফিয়ে পড়েও দ্বীপকে উদ্ধার করতে পারেনি। খোঁজখুঁজির পরও দ্বীপের সন্ধান না পেয়ে তারা ফায়ার সার্ভিসে খবর দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন