শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরার কালিগঞ্জে ইটভাটা শ্রমিককে পিটিয়ে হত্যা!

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৩:০৫ পিএম

ইটভাটা শ্রমিককে পিটিয়ে হত্যার পরে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাঠি গ্রামে। মঙ্গলবার (০৩ নভেম্বর) বেলা দেড়টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহতের নাম আবির হোসেন বাবু (২৮)। তিনি বন্দকাঠি গ্রামের আব্দুর রহিমের ছেলে।

কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ইটভাটা শ্রমিক আবিদ হোসেন বাবুর ঝুলন্ত লাশ উদ্ধার করে। বাবুর ডান হাঁটু, দুু’ পায়ের নখসহ কয়েকটি স্থানে দৃশ্যমান জখমের চিহ্ন রয়েছে। তাকে নির্যাতন চালিয়ে হত্যার পর লাশ লেবু গাছের ডালে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।
স্থাণীয়দের বরাত দিয়ে তিনি আরো বলেন,ভিক্টিমের দুই আত্মীয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ ছিল। সেই বিরোধের জেরে ঘটনাটি ঘটেছে কি- না পুলিশ তা খতিয়ে দেখছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এদিকে, নাম প্রকাশ না করার শর্তে স্থাণীয় একটি সূত্র এই প্রতিবেদককে জানিয়েছে, গতকাল দ্ইু নভেম্বর সোমবার বিরোধপূর্ণ জমি নিয়ে মাপ জরিপ হয়। সেখানে আবিদ হোসেন বাবুর শ্যালক আরিফুল ইসলাম নামের একজন সরকারি চাকুরিজীবি উপস্থিত ছিলেন। কিন্তু লাশ উদ্ধারের পর থেকে বাবুর সেই শ্যালককে আর এলাকায় দেখা যাচ্ছে না। বিষয়টি রহস্যের সৃষ্টি করেছে।
সূত্র আরো জানায়, আরিফুল ইসলাম বাবুর সাথে তার স্ত্রীর কয়েক মাস আগে বিয়ে হয়েছে। এই স্ত্রীর আগের স্বামী মারা যাওয়ার পর বাবু তাকে বিয়ে করেন। ওই মহিলার আগের পক্ষের দু’টি সন্তানও রয়েছে।
স্থাণীয় ইউপি সদস্য খলিল বলেন, হত্যার শিকার বাবু সোমবার সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত বাঁশতলা বাজারে চায়ের দোকানে ছিল। পরিকল্পিতভাবে প্রতিপক্ষরা তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে গাছে ঝুলিয়ে দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন