ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে কৃষি কর্মকর্তাকে মারধর ইউপি চেয়ারম্যান গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীর বাউফলে এক সরকারি কর্মকর্তার কাজে বাঁধাদান করে মারধরের মামলায় কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কনকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহিন হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে গ্রেফাতরের পর পটুয়াখালীতে নেয়া হয়েছে। বাউফলের বগা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি মো. মহিববুল্লাহ জানান, তার নেতৃত্বে পটুয়াখালী পুলিশের একটি দল বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহায়তায় ভোর সাড়ে ৫টার দিকে বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে মো. শাহিন হাওলাদারকে গ্রেফতার করে। আনছার উদ্দিন নামের এক কৃষি কর্মকর্তাকে মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় শাহিনকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার চেয়ারম্যান শাহিনকে একমাত্র আসামি করে সরকারি কাজে বাঁধাদান, মারধর, খুন-জখম ও জীবননাশের হুমকির ঘটনায় বাউফল থানায় মামলা দায়ের করেন বাউফল উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিন মোল্লা।
মামলায় উল্লেখ করা হয়েছে, বিকাল অনুমান ৫টার দিকে সরকারি কাজের উদ্দেশে কনকদিয়া বাজারের বাণী ফার্মেসির সামনে থেকে যাওয়ার সময় কনকদিয়া ইউপি চেয়ারম্যান মো. শাহিন হাওলাদার আনছার উদ্দিনকে ডাক দেন। ওই কর্মকর্তা চেয়ারম্যানকে সালাম দিতেই পূর্ব বিরোধের জেরে সে উপজেলা কৃষি কর্মকর্তাকে উদ্দেশ্য করে গালাগাল করতে থাকে। সে এর প্রতিবাদ করলে চেয়ারম্যান আনছারকে প্রকাশ্যে লাথি কিল ঘুষি মারতে থাকে।
আনছার উদ্দিন মোল্লা জানান, ঘটনার পরে উর্ধ্বতন কর্তৃপক্ষ ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সুপারিশে বাউফল থানায় এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন