শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগে ১০ দোকানে আগুন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

 সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাÐের ঘটনা ঘটেছে। আগুনে ১০টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত ২৫-৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন নেভাতে গিয়ে বেশ কয়েকজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে খলিল মিয়ারহাট বাজারের হক মার্কেটে এ অগ্নিকাÐের ঘটনা ঘটে।
বাজার কমিটির সাধারণ সম্পাদক আইয়ুব আলী স্বপন জানান, সকাল সাড়ে ৭টার দিকে হঠাৎ করে হক মার্কেটের ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে মার্কেটে আগুন ধরে যায়। মার্কেটে ভিতরে গ্যাস সিলিন্ডার, ডিজেল, অকটেন ও কেরোসিন দোকান থাকায় আগুন খুব দ্রæত ছড়িয়ে পড়ে। এসময় ৩-৪টি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। আগুনে হক মার্কেটের মন্নান কুলিং, হক ট্রেডার্স, ঢাকা সেলুন, হোমিও হল, বাদ্রার্স ব্যানিজ্যের ২টি গোডাউনসহ মোট ৯টি দোকান সম্পুন্ন এবং মার্কেট পাশ^বর্তী একটি দোকান আংশিক পুড়ে যায়।
তিনি আরও বলেন, আগুনের লেলিহান দেখে বাজারের ব্যবসায়ী ও উপস্থিত লোকজন এগেিয় গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। বিষয়টি দ্রæত ফায়ার সার্ভিসকে জানালে চৌমুহনী ও কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নেভাতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন।
চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জহিরুল ইসলাম বলেন, খবর পেয়ে চৌমুহনী ও কোম্পানীগঞ্জ স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে। ক্ষতিগ্রস্ত দোকানগুলো থেকে অনেক মালামাল উদ্ধার করা হয়ছে।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন