শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে যৌতুকের দাবিতে নির্যাতন স্বামী গ্রেফতার

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বরিশালের গৌরনদীতে এক লাখ টাকা যৌতুকের দাবিতে এক গৃহবধূকে নির্যাতনের ঘটনায় স্বামী লিটন প্যাদাকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার পূর্ব গরঙ্গল গ্রামের নির্যাতিতা গৃহবধূ নাছিমা বেগম বাদী হয়ে স্বামী লিটন প্যাদাসহ শ্বশুর বাড়ির ৪ জনকে আসামি করে গত সোমবার সন্ধ্যায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে স্বামীকে গ্রেফতার করেন।

নির্যাতিত গৃহবধূ নাছিমা বেগম জানান, গত তিন মাস পূর্বে নলচিড়া ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকার হালিম প্যাদার পুত্র লিটন প্যাদার সাথে তার বিয়ে হয়। তখন ইজিবাইক কেনার জন্য তার স্বামীকে দেড়লাখ টাকা যৌতুক দেয়া হয়। বিয়ের পর স্বামী লিটন প্যাদা আবার এক লাখ টাকা যৌতুকের দাবিতে প্রায়ই তাকে নির্যাতন করে আসছিলো। দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে গত দেড় মাসপূর্বে স্বামী লিটন প্যাদা তার গলায়, হাতে ও পায়ে পানি জাতীয় বিষাক্ত পদার্থ ছুড়ে মারে। এতে তার হাত, পা ও গলায় ক্ষত হয়। তিনি আরও জানান, গত দেড় মাস মুমূর্ষু অবস্থায় তিনি বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। পরে কিছুটা সুস্থ হয়ে গত সোমবার সকালে গৌরনদী মডেল থানায় হাজির হয়ে স্বামী লিটন প্যাদার বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. অহিদ মিয়া জানান, নির্যাতিতা ওই গৃহবধূ বাদী হয়ে স্বামীসহ শ্বশুর বাড়ির ৪ জনকে আসামি করে গত সোমবার সন্ধ্যায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। তাৎক্ষণিক অভিযান চালিয়ে স্বামী লিটন প্যাদাকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন