বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে অটো মালিক খুন

গ্রেফতার ২

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

পটুয়াখালীতে চালককে খুন করে অটো রিকশা ছিনিয়ে নিয়ে বিক্রি করার সময় দুইজনকে আটক করেছে পুলিশ। গতকাল সকালে দুমকি উপজেলার দক্ষিণ পাংগাশিয়ার চরখালী এলাকায় একটি ধানক্ষেত থেকে অটো মালিক-চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. আনোয়ার হাওলাদার সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের পার কার্ত্তিকপাশা গ্রামের মৃত লালু হাওলাদারের পুত্র। এ ঘটনায় রবিউল ও রাজীব বেপারীকে আটক করা হয়েছে। তাদের দু’জনের বাড়ি সদর উপজেলায় বলে জানায় পুলিশ।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান জানান, গত সোমবার রাতের যে কোন সময় দুমকির পাংগাশিয়া-ধোপারহাট সড়কের চরখালী এলাকায় অটো রিকশা নিয়ে যাওয়ার সময় গতিরোধ করে ছিনতাইয়ের চেষ্টা চালায় রবিউল ও রাজীব। এসময় অটোমালিক ও চালক আনোয়ার হাওলাদার ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তি করলে ধারালো অস্ত্র দিয়ে তার গলাকেটে ধান ক্ষেতে ফেলে রেখে অটো নিয়ে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ছিনতাই করা অটো রিকশা নিয়ে রবিউল ও রাজীব দু’জনে বিক্রির উদ্দেশে গলাচিপা উপজেলায় নিয়ে যায়। খবর পেয়ে পুুলিশ রবিউল ও রাজীবকে আটক করে অটো রিকশা জব্দ করে।
আসামিদের দেয়া তথ্যমতে গতকাল সকালে পাংগাশিয়ার চরখালী এলাকার ধান ক্ষেত থেকে আনোয়ারের গলাকাটা লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন