বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৬ বার নাম্বার প্লেট পরিবর্তন করেও ধরা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ৯:৪৫ পিএম

৬ বার নাম্বার প্লেট পরিবর্তন করেও ট্রাকসহ ধরা পড়লো ডাকাতদল। গরুসহ ট্রাক ছিনতাই করে শেষ রক্ষা হল না তাদের । গত ১৮ জুলাই নাটোরের বনপাড়া-নাটোর হাটিকুমরুল মহাসড়কের পাটোয়ারী তেল পাম্পের পাশ থেকে অভিনব কায়দায় ডাকাতি হওয়া ট্রাকটি গত মঙ্গলবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার ডাচ বাংলা ব্যাংকের সামনে থেকে উদ্ধার এবং ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ।
গতকাল বুধবার বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়েরর সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। আটককৃত ডাকাতরা হল বড়াইগ্রাম উপজেলার কায়মকোলা গ্রামের জামান মন্ডলের ছেলে ফজলে রাব্বী, একই উপজেলার আহমেদপুর পশ্চিম পাড়া এলাকার জান্টু প্রামাণিকের ছেলে ফরহাদ হোসেন, আসাদ খাঁর ছেলে বিল্লাল হোসেন, কুমিল্লা দাউদকান্দি উপজেলার তালতলী গ্রামের আব্দুল আওয়াল, ঢাকার নবাবগঞ্জ থানার পাড়গ্রাম এলাকার বাবুল মিয়া।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আরো জানান নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোডের একটি চায়ের দোকানে বসে আটককৃতরা ডাকাতির পরিকল্পনা করে। সেই মোতাবেক দিনাজপুর জেলার ফুলবাড়িয়া উপজেলার আমবাড়িয়া হাটে গিয়ে ট্রাকে গরু নিয়ে বগুড়ার তিনমাথার একটি হোটেলে খেতে বসে। তারা সবাই মিলে গরুসহ ট্রাক ছিনতাই করার পরিকল্পনা করে। ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটির বিভিন্ন স্থানের ৬টি নাম্বার প্লেট পরিবর্তন করার পরিকল্পনা করে যেন তাদের শনাক্ত করা না যায়। সেই মোতাবেক তারা নারায়ণগঞ্জ থেকে দিনাজপুর পর্যন্ত মোট ছয়বার ট্রাকের নাম্বার প্লেট পরিবর্তন করে।
পরবর্তীতে পুলিশ বভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার ডাচ বাংলা ব্যাংকের সামনে থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকসহ ওই আসামিদের গ্রেফতার করা হয়। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন