বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ে লোক নিয়োগের নামে প্রতারণা

মন্ত্রণালয়ের প্রেস বিজ্ঞপ্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। গ্রামীণ সার্ভিস বাংলাদেশ লি: নামক একটি প্রতিষ্ঠান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের নামে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।
গতকাল বুধবার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, বীর মুক্তিযোদ্ধাদের মাধ্যমে ২ জন সুপারভাইজার ও ১ জন সিকিউরিটি গার্ড ইউনিয়ন থেকে জেলা পর্যায়ে নিয়োগ করা হবে। এ জন্য মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় হতে গ্রামীণ সার্ভিস বাংলাদেশ লিঃ কে অনুমোদন দেয়া হয়েছে। প্রকৃতপক্ষে এ বিজ্ঞপ্তিটি প্রতারণা। বিজ্ঞপ্তিতে ব্যবহৃত মন্ত্রণালয়ের সচিবের স্বাক্ষরটিও জাল।

গতকাল সংবাদপত্রে প্রেরিত মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মন্ত্রণালয় থেকে এ ধরনের কোনো অনুমোদন কখনোই কোনো বেসরকারি প্রতিষ্ঠানকে দেয়া হয়নি। উল্লিখিত বিজ্ঞপ্তি একটি প্রতারক চক্র সাধারণ জনগণকে ভুল বুঝিয়ে অর্থ আত্মসাৎ করার উদ্দেশ্যে প্রচার করেছে। বিষয়টি ইতোমধ্যেই মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের নজরে এসেছে এবং এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এ ধরনের সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও প্রতারণাপূর্ণ বিজ্ঞপ্তিতে বিভ্রান্ত না হতে এবং উক্ত প্রতারণার ফাঁদে না পড়ত মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় হতে অনুরোধ জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন