বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান অব্যাহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ৬:৫০ পিএম

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযানে কয়েকটি রেস্টুরেন্টে জরিমানা করা হয়।

কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইনের নেতৃত্বে, কক্সবাজার জেলার সদর এলাকায়, বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়।

৫ নভেম্বর (২০২০ তারিখে) বাণিজ্য মন্ত্রিণালয়ের তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক প্রদত্ত ক্ষমতাবলে, কক্সবাজার জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এই অভিযান পরিচালিত হয়।
এসময় কক্সবাজার, সদরের, বৈশাখি রেস্তোরাকে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত করা, অমুমোদনবিহীন পণ্য বিক্রি করায় ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারা লংঘনের অপরাধে ১০ হাজার টাকা এবং কলাতলী এলাকার লবস্টার রেস্টুরেন্টকে মূল্য তালিকা বিহীন পণ্য, অমুমোদনবিহীন পণ্য বিক্রি এবং ফ্রীজে নোংরা ও বাসী খাবার বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ২৫ হাজার টাকা জরিমানা করা
হয়।
অভিযানকালে ব্যাবসায়িদের স্বাস্থ্যবিধি মেনে চলা, মূল্য বেশি না রাখা, পর্যটকদের সাথে শোভন আচরন করা, অমুমোদনবিহীন পণ্য বিক্রি না করার পরামর্শ দেওয়া হয়।
অভিযানে সার্বিক নিরাপত্তা প্রদান করেন এপিবিএন-১৪ এর এক দল সদস্য।
জনস্বার্থে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযান অব্যাহত থাকবে বলে জানান, সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন