শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়া ও জুয়েলের সুস্থতা কামনায় গফরগাঁওয়ে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ৭:১১ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলের সুস্থতা কামনায় গফরগাঁওয়ে দোয়া মাহফিল করেছে স্বেচ্ছাসেবক দল। বৃহস্পতিবার (০৫ নভেম্বর) বাদ আছর গফরগাঁওয়ের শিবগঞ্জ বাসষ্ট্যান্ডে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান বাচ্চু ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের তত্বাবধানে গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

মোনাজাতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি নেতা তরিকুল ইসলাম, সাদেক হোসেন খোকা, একেএম মোশারফ হোসেন, আরাফাত রহমান কোকো, শফিউল বারী বাবু, আব্দুল আউয়াল খান, ফজলুর রহমান সুলতান, ডা. এমএ হাদী, নাজমুল হকসহ মরহুম নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয়।

অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, শ্যামা ওবায়েদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, ইয়াসিন আলী, এস এম জিলানী, গাজী রেজওয়ানুল হক রিয়াজ পাপ্পা সিকদারসহ অসুস্থ সকল নেতৃবৃন্দের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপি নেতা আবু সাঈদ মাস্টার, বজলুর রহমান, আতিকুল ইসলাম বাবুল, হেলাল উদ্দিন সরকার, রফিকুল ইসলাম, আবুল কালাম, শামছুল আলম ফুল মিয়া, গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. সেলিম মিয়া, মনিরুজ্জামান মনির, জাবের আল মামুন সুজন, গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মো. স্বপন মিয়া, রিপন মিয়া, শেখ হাসানুর রহমান রিয়াজ, পাগলা থানা স্বেচ্ছাসেবক দল নেতা ইবনে আজাহার মাহমুদ, মঈনুল হোসেন রুবেল, রতন শেখ, গফরগাঁও উপজেলা যুবদল নেতা বুলবুল সরকার, শহিদুল ইসলাম, গফরগাঁও উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক, যুবনেতা নাজমুল আবেদিন কাঞ্চন, আশরাফুল ইসলাম, ছাত্রদল নেতা ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান রুবেল, ইবনে আজাহার কল্লোল, শামীম আজাদ, আরিফুল ইসলাম, এবিএম নাঈম পাপেল, ইশতিয়াক আহমেদ, মো. তনয়সহ গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন