ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাসুল (সা:) সম্মানে বিশ্বের ২০০ কোটি মুসলমানও জীবন দিতে প্রস্তুত, সিলেটে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৪:৪১ পিএম

ফ্রান্সে বিশ্বনবী (স.) এর অবমাননার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের ১৪নং ওয়ার্ডের উদ্যোগে আজ (শুক্রবার ) বাদ জুম’আ এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। নগরীর কালিঘাট থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর কোর্ট পয়েন্টে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ বলেন, ফ্রান্সে একটি হত্যাকান্ডকে কেন্দ্র করে ফ্রান্সের ৬ মিলিয়ন সংখ্যালঘু মুসলমান আজ চরম নির্যাতনের শিকার হচ্ছে। ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রো ইসলামের সাথে সন্ত্রাসবাদের নাম যুক্ত করে রাসূল স. এর শানে বেয়াদবি করছে এজন্য তাকে বিশে^র মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে। তিনি আরো বলেন, একশত বছর পূর্বে ইহুদী জাতির বিরুদ্ধে ইউরোপে যে ক্ষোভের আগুন জ¦লছিল ইউরোপের সেই উগ্র জাতীয়তাবাদী ডানপন্থি রাজনীতি মুসলমানদেরকে সেদিকে নিয়ে যেতে পারে। এ জন্য বিশে^র ২০০ কোটি মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি আরো বলেন, বিট্রেন ঘোষনা দিয়েছে বাকস্বাধীনতার প্রশ্নে তারা ফ্রান্সের সাথে থাকবে। আমরাও মোহাম্মদ (স.) এর উত্তরসূরী হিসেবে ঘোষণা দিলাম- রাসূলের ইজ্জত সম্মান রক্ষার্থে আমরা বিশে^র ২০০ কোটি মুসলমানও জীবন দিতে, শাহাদাত বরণ করতেও প্রস্তুত রয়েছি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ১৪নং ওয়ার্ড শাখার সভাপতি মো. শাহ জালাল মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটরী মো. সাইফুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান। আরও বক্তব্য রাখেন কোতোয়ালী থানা সভাপতি মো. আনোয়ার হোসাইন, সেক্রেটারী মো. আনোয়ার হোসেন, ১৪নং জয়েন্ট সেক্রেটারী মো. ইয়াসিন আহমদ, ইসলামী যুব আন্দোলন ১৪নং ওয়ার্ড সভাপতি মো. আনিসুর রহমান, সহ সভাপতি মো. আবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম সহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন