বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াই বছরেও বিচার পায়নি পরিবার

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

ছাগলনাইয়ায় দিদার হত্যা
ফেনীর ছাগলনাইয়ার শেখ রাসেল ক্রীড়া চক্রের সাবেক সভাপতি সাইদুর রহমান দিদার হত্যার ২ বছর ৫ মাস পরও খুনের কোন বিচার পায়নি নিহতের পরিবার। তার বৃদ্ধ মা শাহেনা আক্তার পুত্র হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।
শাহেনা আক্তারের সাংবাদিকদের কাছে বলেন, আসামিরা প্রকাশ্যে ঘুরাফেরা করে মামলা প্রত্যাহার করার জন্য নানাভাবে চাপ সৃষ্টি করছে। জানা যায়, ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ সতর গ্রামের মুন্সি বাড়ির মৃত কালা চাঁনের পুত্র সাইদুর রহমান দিদার গত ২০১৮ সালের ২৯ জুলাই ঢাকা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়।
পরদিন ভোররাত সাড়ে ৪ টার দিকে ঢাকার যাত্রাবাড়ী থানার পুলিশ মাতুয়াইল রাস্তার পাশের বালুর স্তুপ থেকে তার লাশ উদ্ধার করে। দিদারের মুখে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। এব্যাপারে যাত্রাবাড়ী থানায় ৩ জনের নাম উল্লেখ্য করে ৪/৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। ঘটনার পর যাত্রা বাড়ীর থানার পুলিশ মামলার আসামি হুমায়ুন ও সরোয়ারকে গ্রেফতারও করে।
যাত্রাবাড়ী থানার পুলিশ হুমায়ুন, সাইফুল ও সরোয়ার নামে ৩ জন আসামিকে গ্রেফতার করেলেও শুধুমাত্র হুমায়ুনকে কোর্ট হাজতে প্রেরণ করে। বাদীর আবেদনের প্রেক্ষিতে মামলাটি যাত্রাবাড়ী থানা থেকে ঢাকা জোনের সিআইডির কাছে হস্তান্তর করা হয়। মামলার অন্যতম আসামি বেলাল হোসেনসহ বাকী অজ্ঞাতনামা হত্যাকারীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন