বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীকে হত্যার অভিযোগ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজশাহীর তানোরের উপজেলার কলমা ইউনিয়নের গংগারামপুর বদলিপাড়া গ্রামে স্বামী আশরাফুল ও তার দ্বিতীয় স্ত্রী মুসলেমা বেগমের বিরুদ্ধে প্রথম স্ত্রী রহিমা বিবি নামের দুই সন্তানের গৃহবধূকে হত্যা করার অভিযোগ ওঠেছে।
এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে স্বামী ও দ্বিতীয় স্ত্রীকে আসামি করে নিহত গৃহবধূ রহিমার পিতা আফতাব উদ্দীন বাদী হয়ে তানোর থানায় মামলা করেছেন। গতকাল শুক্রবার পর্যন্ত পুলিশ আসামিদের গ্রেফতার করতে পারেনি।
মৃত্যুর ঘটনাটি ধামা চাপা দেওয়ার চেষ্টা করা হলেও তা বিকালের মধ্যে গ্রামের লোকজন বিষয়টি জেনে যায়। বিকাল থেকে আশরাফুল ও তার দ্বিতীয় স্ত্রী মুসলেমা বেগম বাড়ি থেকে পালিয়ে যায়। থানা পুলিশ ও সংশ্লিষ্ট জানা গেছে, উপজেলার গংগারামপুর বদলিপাড়া গ্রামের মৃত অসিম উদ্দিনের পুত্র আশরাফুলের সঙ্গে প্রায় ১৮ বছর আগে বিয়ে হয় একই ইউনিয়নের মালবান্দা শল্লাপাড়া গ্রামের আফতাব উদ্দিনের মেয়ে রহিমা খাতুনের। বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে কারণে অকারণে স্ত্রীকে নির্যাতন করেন স্বামী আশরাফুল। তাদের সাত বছরের ছোট ছেলে আব্দুল্লাহ প্রতিবন্ধী এবং বারো বছরের বড় ছেলে আরিফ হোসেন।
তবে স্বামী আশরাফুল প্রথম স্ত্রী রহিমা বিবির অনুমতি ছাড়াই স¤প্রতি দ্বিতীয় বিয়ে করেন আশরাফুল। এরপর থেকে নির্যাতনের মাত্রা বেড়ে যায়। এ অবস্থায় গত প্রায় ১৫ দিন আগে স্ত্রী রহিমা বিবিকে নির্যাতন করে স্বামী ও দ্বিতীয় স্ত্রী মিলে প্রথম স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেন। বাধ্য হয়ে রহিমা বিবি পিতার বাড়িতে চলে আসেন।
নিহত মেয়ের পিতা আফতাব উদ্দীন জানান, কয়েকদিন ভালো থাকলেও গত গত বুধবার রাতে মেয়েকে শারীরিক নির্যাতন করে। গত গত বৃহস্পতিবার সকাল থেকে দুপুরের মাঝামাঝি সময়ের মধ্যে নিজ ঘরে আশরাফুল ও তার দ্বিতীয় স্ত্রী বালিশ চেপে মেরে ফেলে বারান্দায় রেখে দেয়। ওই গ্রাম থেকে মোবাইলের মাধ্যমে ঘটনা শুনে দ্রæত মেয়ের বাড়িতে গিয়ে দেখি বারান্দায় লাশ পড়ে আছে।
তানোর থানার ওসি রাকিবুল হাসান জানান, আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন