বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে বিদ্যুৎ সরবরাহ বন্ধ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

নতুন ৩৩/১১ কেভী সাব-স্টেশন বিদ্যুতায়নের কাজ করতে গিয়ে গতকাল সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বরিশাল জেলার বেশিরভাগ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। এসময় বিটিসিএলের টেলিযোগাযোগ ও টেলিটকের ইন্টারনেট পরিসেবাও বন্ধ ছিল। ফলে গ্রাহকদের চরম দুর্ভোগ হয়।
ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির বরিশাল বিক্রয় ও বিতরণ বিভাগের আওতাধীন সব ধরনের শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে টানা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ব্যাপক ক্ষতির কবলে পড়ে প্রতিষ্ঠানগুলো। পাশাপাশি প্রায় ৩ লাখ গ্রাহকের দুর্ভোগেরও সীমা ছিল না। সিটি কর্পোরেশনের সবগুলো পাম্প বন্ধ থাকায় পানির জন্য হাহাকার লেগে যায়।
ওজোপাডিকোর বিতরণ ব্যবস্থা উন্নয়নের লক্ষ্যে বরিশাল মহানগরীর চাঁদমারী এলাকায় নবনির্মিত ৩৩/১১ কেভী সাব-স্টেশন ও ৩৩ হাজার ভোল্টের নতুন সঞ্চালন লাইন বিদ্যুতায়িত করতে বিপুল সংখ্যক প্রকৌশলী, টেকনিশিয়ান ও শ্রমিক কর্মরত ছিলেন। প্রকল্পের আওতায় নগরীর বিসিক শিল্প এলাকা, কাশিপুর সাব-স্টেশন এলাকা এবং নবগ্রাম রোডে অনুরূপ আরো ৩টি ৩৩/১১ কেভী সাব-স্টেশনের নির্মাণ কাজও প্রায় শেষ পর্যায়ে রয়েছে। এসব সাব-স্টেশন চালু হলে বরিশাল মহানগরীতে বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা নির্বিঘ্ন হবে বলে আশা ওজোপাডিকোর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন