বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘আইনের শাসনের অভাবে খুন গুম ধর্ষণ হচ্ছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আইনের শাসনের অভাবে রাস্তায় বের হলেই মানুষ খুন, গুম ও ধর্ষণের শিকার হচ্ছে। এটা চলতে পারে না। গতকাল শনিবার বনানী কার্যালয় মিলনায়তনে বাংলাদেশ জনদলের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, রাস্তা-ঘাট, পুল-কালভার্ট বা বড় বড় অট্টালিকা নির্মাণ অবশ্যই উন্নয়নভ তবে সাধারণ মানুষের জীবনমান উন্নয়নই প্রকৃত উন্নয়ন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, দেশের মানুষ দারিদ্র, বৈষম্য, দলবাজি, চাঁদাবাজি, সন্ত্রাস ও বেকারত্ব থেকে এখনও মুক্তি পায়নি। তাই দেশের মানুষের মুক্তি সংগ্রাম এগিয়ে নিতেই জাতীয় পার্টির রাজনীতি। গণতান্ত্রিক প্রক্রিয়ায় সুশাসন এবং রাষ্ট্রের সকল স্তরে জবাবদিহিতা নিশ্চিত করে জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা প‚রণ করবে। সুশাসন নিশ্চিত হলে কোনো মানুষ বঞ্চিত হতে পারে না উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, অনেক মানুষ টাকার অভাবে সন্তানের চিকিৎসা করতে পারে না। আবার অনেকেই হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে।
এসময় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষ হতাশায় নিমজ্জিত, তারা শান্তি চায়-স্বস্তি চায়, পরিবর্তন চায়। দেশের মানুষ উন্নয়ন ও সুশাসনের জন্য জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। কারণ তারা বিশ্বাস করে জাতীয় পার্টিই উন্নয়ন এবং সুসাশন এক সাথে দিতে পারে।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন- যুগ্ম মহাসচিব ফকরুল আহসান শাহজাদা, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক এম এ রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক।
বাংলাদেশ জনদল থেকে উপস্থিত ছিলেন চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, মহাসচিব সেলিম আহমেদ, যুগ্ম মহাসচিব এস এম হারুন অর রশিদ, ভাইস চেয়ারম্যান মোখলেসুর রহমান হাবিব, আবুল হাসেম প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন