বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নীলফামারীতে অগ্নিকান্ডে ২২ঘর ভস্মীভূত

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৪:৪০ পিএম

নীলফামারীতে অগ্নিকান্ডে ২২টি ঘর ভস্মীভূত হয়েছে। এ ছাড়া ভস্মীভূত হয়েছে নগদ টাকা, আসবাবসহ অন্যান্য মালামাল। শনিবার রাত আটটার দিকে সদর উপজেলার সংগলশী ইউনিয়নের দালালের বাজার ছোট আলোকমারী গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, সেখানকার নারায়ন চন্দ্রের ঘরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে মুহুর্ত্বের মধ্যে আশপাশ ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে ১৩টি বসত ঘর, রান্না ঘর ৫টি ও গোয়াল ঘর ৪টি ভষ্মিভুত হয়। এছাড়া নগদ টাকা ও অন্যান্য আসবাব পুড়ে ছাঁই হয়ে যায়।
উত্তরা ইপিজেড ফায়ার স্টেশন এর সিনিয়র অফিসার বাদশাহ মাসুদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণ করা যায়নি তাৎক্ষনিক ভাবে।
ডোমারে ট্রাক্টরের চাপায় যুবক নিহত
নীলফামারী সংবাদদাতাঃ নীলফামারীর ডোমারে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে আজিজুল ইসলাম বাবু(২২) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার সকাল ৯ টায় উপজেলার সদর ইউনিয়নের বড় রাউতা দেবীরডাঙ্গা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহত বাবু বড় রাউতা মুজাল পাড়ার মোঃ শমসের আলীর ছেলে।
স্থানীয়রা জানায়, রবিবার সকালে বাড়ী থেকে মোটর সাইকেল যোগে কাজের জন্য ডোমারে যাচ্ছিলেন বাবু।এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক্টর দেবীরডাঙ্গা নামক স্থানে মোটরসাইকেল আরোহী বাবুর মোটরসাইকেলে ধাক্কা দিলে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে গুরুত্বর আহত হয় । স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই সে মারা যায়। গত ছয় মাস আগে নিহত বাবু বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান জানান, ঘাতক ট্রাক্টর ও ড্রাইভারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ruhul Amin ৮ নভেম্বর, ২০২০, ১০:২০ পিএম says : 0
????????????????????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন