শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কলাপাড়ায় মাদরাসাছাত্রীর মৃত্যু

কলাপড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কলাপাড়ায় তানজিলা (১৭) নামের দাখিল দশম শ্রেণির মাদরাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। গত শনিবার দুপুরে উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের বরকতিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। সে নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় কুয়াকাটা হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া হাপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। তবে কি কারণে মৃত্যু হয়েছে তা জানা যায়নি।
মৃত্যু ছাত্রীর পিতা রহমান খা বলেন, দুপুরে খাবার খাওয়ার সময় আমার মেয়ে হঠাৎ অসুস্থ হয়ে পরে। এরপর তাকে কুয়াকাটা হাসপাতালে নিয়ে যাই। সেখন থেকে প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসি।
স্থানীয় ইউপি সদস্য সাখাওয়াত হোসেন বলেন, দুপুরে ওই শিক্ষার্থীর পিতা তাকে ফোন করে বলেন, তার মেয়ে বিষপান কারেছে। তখন তাকে হাসাপাতালে নিয়ে যেতে বলেছি।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, খবর পেয়ে হাপাতালে পুলিশ পাঠানো হয়েছে। চিকিৎসকদের সাথে আলাপ করে ধারণা করা হচ্ছে সে পয়জন জাতীয় দ্রব্য পান করেছে। তার লাশ সুরতাল শেষে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রির্পোট পেলে আসল রহস্য বেরিয়ে আসবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন