বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাংলাবান্ধা-টেকনাফ পর্যন্ত সেনাবাহিনীর সাইক্লিং এক্সপেডিশন

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাত : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী ‘মুজিব বর্ষ’ সাইক্লিং এক্সপেডিশন শুরু হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে ১১ টার দিকে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে কক্সবাজারের টেকনাফের উদ্দেশ্যে মোট এক হাজার ১০ কি. মি. পথ সেনাবাহিনীর ১০০ জন সেনা সদস্য পাড়ি দেয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করে।
এর আগে বাংলাবান্ধার জিরো পয়েন্ট এলাকায় ‘ফ্ল্যাগ অফ’ অনুষ্ঠানের আয়োজন করে সেনাবাহিনী। পায়রা এবং বেলুন উড়িয়ে সাইক্লিং এক্সপেডিশনের উদ্বোধন করেন সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন এবং রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নজরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মুজিব বর্ষকে ইতিহাসের পাতায় অমলিন করে রাখতে তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা থেকে কক্সবাজারের টেকনাফ পর্যন্ত সাইকেলে দীর্ঘপথ পাড়ি দেবার দুঃসাহসিক প্রয়াস গ্রহণ করেছে সেনাবাহিনী। সেনাবাহিনীর সকল ফরমেশনের ১০০ জন সাইক্লিষ্টের অংশগ্রহণে মুজিব বর্ষকে আরো তাৎপর্য করে তোলার প্রচেষ্টা গ্রহণ করা হয়েছে।
এ সময় এক্সপেডিশন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কমান্ডার ১০ আর্টিলারি ব্রিগেড রামু, ব্রিগেডিয়ার জেনালে ওমর সাদী, ২২২ পদাতিক ব্রিগেড কমান্ডার জেনারেল মাহবুবুর রহমান সিদ্দিক, ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক, পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সিও আনিছুর রহমান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার ইউসুফ আলী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
আবু তাহের আনসারী ৯ নভেম্বর, ২০২০, ৮:৩১ এএম says : 0
নিউজটি খুবই সুন্দর হয়েছে
Total Reply(0)
আবু তাহের আনসারী ৯ নভেম্বর, ২০২০, ৮:৩২ এএম says : 0
নিউজটি খুবই সুন্দর হয়েছে
Total Reply(0)
আবু তাহের আনসারী ৯ নভেম্বর, ২০২০, ৮:৩৩ এএম says : 0
নিউজটি খুবই সুন্দর হয়েছে
Total Reply(0)
Abrar Fahad ৯ নভেম্বর, ২০২০, ৯:১১ এএম says : 0
NIce
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন