ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আকবর গ্রেফতারে স্বস্থি ও সন্তুষ্ট রায়হান পরিবার, জনতার সামনে প্রকাশ্যে বিচারের দাবী

আকবর গ্রেফতারে স্বস্থি ও সন্তুষ্ট রায়হান পরিবার, জনতার সামনে প্রকাশ্যে বিচারের দাবী | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ৪:৪৪ পিএম

রায়হান পরিবারের দাবী পূরণ হয়েছে, গ্রেফতার হয়েছে এসআই আকবর। আপাতত স্বস্থি ও সন্তুষ্ট পূত্র শোকে শোকাহত রায়হানের মা সালমা বেগম ও রায়হানের বিধবা স্ত্রী তাহমিনা আক্তার তান্নী।

তারা জানিয়েছে, আকবরকে ধরা পড়ায় তারা খুশি। আমরা চাই সঠিক বিচার হোক। রায়হানকে যেভাবে আকবর ও তার সহযোগিরা অত্যাচার করে মেরেছেন, প্রয়োজনে জনতার সামনে আকবর সহ তাদের এভাবে বিচার করে মারা হোক। আকবরের সঙ্গে তার সকল সহযোগীরও দৃষ্টান্তমূলক শাস্তিক দাবি করেন রায়হানের মা সালমা বেগম ও স্ত্রী তাহমিনা আক্তার তান্নি। এর আগে সোমবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় জনতার সহায়তায় জেলা পুলিশের একটি দল কানাইঘাটের ডনা সীমান্ত এলাকা থেকে আকবরকে গ্রেফতার করতে সমর্থ হয়। এদিকে, আজ বিকেল ৩টয় আকবরকে সিলেট জেলা পুলিশ কার্যালয়ে নিয়ে আসার জন্য কানাইঘাট পুলিশের একটি দল আকবরকে নিয়ে রওয়ানা দিয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান। তিনি জানান, আকবরকে সিলেটে নিয়ে আসার পর বিকাল ৫টায় জেলা পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হবে। অপরদিকে রায়হান হত্যা মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের পুলিশ সুপার খালেকুজ্জামান বলেন, আজ রাতেই জেলা পুলিশ আকবরকে হস্তান্তর করতে পারে পিবিআই-এর কাছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন