শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নীলফামারীতে স্বামীর হাতে স্ত্রী খুন

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

টাকার হিসাব না মেলায় গলায় রশি প্যাঁচিয়ে স্ত্রী রিনা বেগমকে (৪৫) হত্যা করেছে স্বামী হাফিজুল ইসলাম। গত রোববার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডী উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী হাফিজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, মৃত চকদার আলীর ছেলে কাঠ ব্যবসায়ী হাফিজুল ইসলাম কাঠ বিক্রি করে টাকা নিয়ে এসে স্ত্রীকে দেয়। গত রোববার স্ত্রী রিনার কাছে ওই টাকা চায় হাফিজুল। স্ত্রী টাকা বের করে দিলে টাকা গুনে ৫০০ টাকার হিসেব না মেলায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে হাফিজুল ইসলাম স্ত্রীর গলায় দড়ি প্যাঁচিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় এলাকাবাসী ছুটে এসে রিনা বেগমকে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার ডা. রিনা বেগমকে মৃত ঘোষণা করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। তার স্বামীকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। আরও একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ঘুষ বাণিজ্যের প্রতিবাদে ডোমারে মানববন্ধন
ডোমারে পাঙ্গা চৌপথি আব্দুল মজিদ আলিম মাদরাসায় চতুর্থ শ্রেণির তিনটি পদে নিয়োগ বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন হয়েছে। গতকাল সোমবার দুপুরে ভুক্তভোগী এবং এলাকাবাসীর ব্যানারে ডোমার-ডিমলা সড়কে এই কর্মসূচি পালন করা হয়। এতে বক্তব্য দেন নিয়োগ পরীক্ষায় অংশ নেয়া আব্দুল আজিজ, লাভলী বেগম, নুর জামান এবং এলাকাবাসীর মধ্যে তফিজার রহমান।
বক্তরা অভিযোগ করেন, অফিস সহকারী কাম হিসাব সহকারী, নিরাপত্তাকর্মী ও আয়া পদে গত ছয় নভেম্বর রংপুর জেলার তারাগঞ্জের একটি মাদরাসায় নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ঘুষ বাণিজ্যের মাধ্যমে তিন পদে তিনজনকে নিয়োগ দেয় সভাপতি ও প্রিন্সিপাল। পরীক্ষা শেষে প্রিন্সিপাল রিয়াজুল ইসলাম ও ম্যানেজিং কমিটির সভাপতি দুলাল হোসেনকে অবরুদ্ধ করে রাখেন নিয়োগ বঞ্চিতরা। এ সময় চাকরির জন্য নেয়া টাকা ফেরত চায় তারা। নিয়োগের টাকা ফেরত ও পুনরায় নিয়োগ পরীক্ষা প্রদানের আশ্বাস দিলে তারা সেখান থেকে মুক্ত হন।
এ বিষয়ে প্রিন্সিপাল রিয়াজুল ইসলামের সাথে বিভিন্নভাবে যোগাযোগ করেও পাওয়া না যাওয়ায় ম্যানেজিং কমিটির সভাপতি দুলাল হোসেন বলেন, তারাগঞ্জে নিয়োগ পরীক্ষা শেষে প্রিন্সিপালকে পরিক্ষার্থীরা অবরুদ্ধ করে রাখেন। তিনি আগামী মঙ্গলবার টাকা ফেরত দিতে চাইলে বিক্ষুদ্ধরা প্রিন্সিপালকে ছেড়ে দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন