বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত দুই-এক দিনের মধ্যে

সাংবাদিকদের মন্ত্রিপরিষদ সচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১১:৫৭ পিএম

করোনা পরিস্থিতিতে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আর বাড়ানো হবে কিনা তা শিক্ষা মন্ত্রণালয় কাল কিংবা পরশুর মধ্য জানাবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

গতকাল সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ভার্চ্যুয়াল মন্ত্রিসভা বৈঠক শেষে প্রশ্নের জবাবে সাংবাদিকদের একথা বলেন মন্ত্রিপরিষদ সচিব। এর আগে ভার্চ্যুয়াল মন্ত্রিসভা বৈঠকে প্রধানমন্ত্রী গণভবন থেকে এবং সংশ্লিষ্ট মন্ত্রীরা সচিবালয় প্রান্ত থেকে অংশ নেন। করোনা ভাইরাসের সংক্রমণের কারণে কয়েক দফা বাড়িয়ে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি রয়েছে।

আগামী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। এর পরে কী সিদ্ধান্ত হবে? এমন প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব বলেন, এটা শিক্ষা মন্ত্রণালয় জানাবে আপনাদের। মাস্ক পরা নিয়ে প্রধানমন্ত্রীর কোনো নির্দেশনা আছে কিনা? সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব বলেন, খুলনা ডিভিশন থেকে এ ব্যাপারে অ্যাকশন মোবাইল কোর্ট পরিচালনার উদ্যোগ নেওয়া হচ্ছে। আমরাও চারদিকে সবাইকে বলেছি। প্রধানমন্ত্রীও রাজী হয়েছেন এবং এ ধরনের উদ্যোগের প্রশংসাও করেছেন। কিছু জেলা ভিউতে যেতে হবে। এখন পর্যন্ত আমরা আরামদায়ক এলাকার মধ্যে আছি। তিনি বলেন, মাস্ক পরার বিষয়ে আপনারা একটু বেশি করে প্রচার করবেন যাতে সবাই গুরুত্ব দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন