বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কৃষককে পিটিয়ে জখম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ৫:১৯ পিএম

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সলেমান হাং (৩০) নামের এক কৃষকের ওপড় হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। সোমবার শেষ বিকেলে ধানখালী ইউনিয়নের সোমবারিয়া বাজারে এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা আহত কৃষককে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। আহত সলেমান চম্পাপুর ইউনিয়নের দেবপুর গ্রামের মো.আপ্তের আলী হাওলাদারের ছেলে।

আহত সলেমান জানান, আমি সোমবাড়িয়া বাজারে জলিল হাং কাছে ভেকু দিয়ে মাটি কেটে তরমুজ ক্ষেত তৈরি করার ভেকু ভাড়া বাবদ পাওনা চল্লিশ হাজার টাকার জন্য যাই। উক্ত টাকা নিয়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ মজিবর হাং এর (৫০) নেতৃত্বে আক্কাস হাং (৪০), আলমাস হাং (৪২),পিন্টু হাং (২৪), নুরু হাং(৪৫),ইলিয়াস হাং (৪২) আমার ওপড় অতর্কিত হামলা চালায়। আমার সাথে থাকা চল্লিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা অচেতন অবস্থায় আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে অসে।

অভিযুক্ত মজিবুর রহমান জানান, কৃষক সলেমান এর ওপর হামলা ব্যাপারে আমি কিছুই জানিনা। ঘটনাস্থলে আমি উপস্থিত ছিলাম না। আমাকে জড়িয়ে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।

কলাপাড়া থানার এস.আই আলমগীর হোসেন বলেন, এ ঘটনার লিখিত অভিযোগ পেয়েছি। সরেজমিন তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের ব্যাপারে আইনানুযায়ি ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন