বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে ৪টি প্রতিষ্ঠানকে ২৬ হাজার টাকা জরিমানা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৩:৩৭ পিএম

চট্টগ্রাম জেলা কার্যালয় কর্তৃক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর উদ্যোগে মীরসরাইয়ে ৪ টি প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বিভিন্ন ধারায় ২৬ হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার দুপুর আড়াইটা মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানায় বারৈয়ারহাট কাঁচা বাজারের কর্নফুলী ফিশিং সেন্টারকে জেলিযুক্ত চিংড়িমাছ বিক্রয় করায় ১০হাজার, ভাই ভাই স্টোরকে অননুমোদিত রং ও মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় ৫হাজার, তানিয়া স্টোরকে হালনাগাদ মূল্য তালিকা প্রদর্শন না করায় ৩হাজার, এবং বেশি দামে আলু বিক্রয় ও মূল্যতালিকা প্রদর্শন না করায় নিজামুদ্দিন ট্রেডার্সকে ৮হাজার টাকা জরিমানা করা হয়।

এই সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন,জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ্ ও চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান সহ মীরসরাই উপজেলা প্রশাসন ও জোরারগঞ্জ থানা পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জনস্বার্থে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ্।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন