ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

যশোরে মাস্ক না পড়লে মিলবে না কোন সেবা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৫:৩৭ পিএম

যশোরে ‘নো মাস্ক, নো সার্ভিস’ নামের একটি কার্যক্রম শুরু করেছে জেলা প্রশাসন। এর আওতায় কোনো ব্যক্তি মাস্ক না পরলে সরকারি-বেসরকারি কোনো কার্যালয়ে সেবা পাবেন না, এমনকি বাজার থেকে কোনো পণ্যও কিনতে পারবেন না।

সাধারণ মানুষকে সচেতন করতে একযোগে জেলার সকল প্রতিষ্ঠানে প্রতীকী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার জেলা প্রশাসকের নেতৃত্বে কালেক্টরেটের সামনে গরীব শাহ সড়কে অবস্থান কর্মসূচিতে অংশ নেন জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা। তাদের সাথে যুক্ত হন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরাও।
এসময় জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান বলেন, মাস্ক ব্যবহার শতভাগ নিশ্চিত করতে ও জনসচেতনতা বাড়াতে দপ্তর প্রধানের কার্যালয়ের সামনে ‘নো মাস্ক, নো সার্ভিস’ লেখা ব্যানার টানাতে বলা হয়েছে। বুধবার থেকে যশোর জেলার প্রতিটি সরকারি, বেসরকারি, স্বায়ত্ত¡শাসিত, আধা-সরকারি প্রতিষ্ঠানে সেবা গ্রহীতাদের অবশ্যই মাস্ক পরতে হবে। মাস্ক ব্যবহার না করলে সেবা গ্রহীতাকে কোনো সেবা দেওয়া যাবে না। সেবা গ্রহীতা দরিদ্র অথবা তার মাস্ক কেনার সামর্থ্য না থাকলে তাকে মাস্ক কিনে দিতে হবে। আমরা চাই করোনার দ্বিতীয় ঢেউ থেকে সবাই রক্ষা পাক। মানববন্ধন শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন